ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

কিউবি’র গ্রাহকদের বাড়তি ইন্টারনেট ব্যবহারের সুযোগ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৫
কিউবি’র গ্রাহকদের বাড়তি ইন্টারনেট ব্যবহারের সুযোগ

ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান কিউবি’র গ্রাহকগণ বাংলা নতুন বছরের প্রথম দুই মাসে (বৈশাখ ও জ্যৈষ্ঠ) বাড়তি ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন। বাংলা নববর্ষ ১৪২২ উপলক্ষে সব গ্রাহকের জন্য বিশেষ এই অফারটি ঘোষণা করেছে কিউবি।



ফলে কিউবির সব প্যাকেজের গ্রাহকই এ দুই মাসে অতিরিক্ত ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

এই অফারের আওতায় কিউবির মাসিক প্যাকেজের সব গ্রাহক তাদের সীমার চেয়ে চলতি এপ্রিল মাসে অতিরিক্ত ১৪ জিবি (গিগাবাইট) এবং মে মাসে অতিরিক্ত ২২ জিবি ভলিউম ব্যবহারের মাধ্যমে বাংলা নববর্ষ দারুণভাবে উদযাপনের সুযোগ পাবেন। আর প্রি-পে গ্রাহকদের মধ্যে যারা ১৪ থেকে ২০ এপ্রিলের মধ্যে তাদের অ্যাকাউন্ট রিচার্জ করেছেন তাঁরা পাবেন অতিরিক্ত ২০০% ইন্টারনেট ব্যবহারের সুযোগ।

কিউবির প্রধান নির্বাহী কর্মকর্তা ডি. এস. ফয়সাল হায়দার এ প্রসঙ্গে বলেন, ‘‘বাংলা নববর্ষে পদার্পণ উপলক্ষে এবং নতুন সম্ভাবনার কথা বিবেচনা করে আমরা গ্রাহকদের জন্য বিশেষ কিছু করার সিদ্ধান্ত নিয়েছি। কারণ তাঁরাও ইন্টারনেটের মাধ্যমে প্রিয়জনদের সাথে নিবিড় সংযোগ ও সম্পৃক্ততা বজায় রাখা, অনলাইনে নানা প্রয়োজনীয় কাজ সম্পাদন এবং গেম খেলাসহ বিভিন্নভাবে প্রচুর সময় কাটাতে ভালবাসেন!

সে আলোকেই আমরা তাঁদের জন্য প্যাকেজ ও রিচার্জ সীমার অতিরিক্ত পরিমাণে ইন্টারনেট ব্যবহারের দুর্দান্ত সুযোগ এনে দিয়েছি। ’’

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।