ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

নতুন পণ্য বাংলাদেশে আনছে এসার

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৫
নতুন পণ্য বাংলাদেশে আনছে এসার

উন্নত উৎপাদনশীলতা, শিক্ষা, বিনোদন, খেলাধুলা ও সংযোগের মতো জীবনের নির্দিষ্ট দিকগুলোর প্রতি দৃষ্টি রেখে আরো বেশি কিছু খুঁজছেন এমন ক্রেতাদের আকৃষ্ট করতে বিশ্বখ্যাত প্রযুক্তিপণ্য নির্মাতা এসার তৈরি করেছে তাদের আগামী পণ্য।

নিউইয়র্কের ৪ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে “নেক্সট @ এসার” এর উদ্বোধনী গ্লোবাল সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানটি নতুন ও সম্পূর্ণ পরিসরের ডিভাইস অবমুক্ত করে।



মূলত মানুষের জীবনকে ‘ওয়ার্ক অ্যান্ড প্লে’র মতো করার চিন্তা থেকে মূল্যবান বৈশিষ্ট্যের সমন্বয়ে তৈরি করা হয়েছে এসব পণ্য।

বাংলাদেশের প্রযুক্তি উৎসুকদের সুখবরটি দিতে রোববার (২৬ এপ্রিল) ঢাকায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এসার কর্মকর্তারা বলেন, দীর্ঘদিন ধরে বাংলাদেশে সফল ব্যবসা পরিচালনাকারী এসার খুব শীঘ্রই নতুন পণ্যগুলো বাংলাদেশের বাজারে আনছে।

সংবাদ সম্মেলনে ছিলেন এসার ইন্ডিয়ার চিফ মার্কেটিং অফিসার এস রাজেন্দ্রান, বাংলাদেশে এসারের বিজনেস হেড পিনাকী ব্যানার্জী, এসার ব্র্যান্ডের বাংলাদেশ পরিবেশক এক্সিকিউটিভ টেকনোলজিস লিমিটেডের জেনারেল ম্যানেজার সালমান আলী খান প্রমুখ।

এস রাজেন্দ্রান বলেন, “আমরা বিশ্বাস করি প্রশ্নের মাধ্যমে আরো উন্নত পণ্য তৈরি করা সম্ভব। ক্রেতাদেরকে বুঝতে আমরা এই কাজটাই করে আসছি। ফলে আমরা ক্রেতা উপযোগী পণ্য ও সমাধান আনতে পারছি যা সত্যিকারেই তাদের প্রয়োজন মেটাতে পারছে। ”

বাংলাদেশে এসারের নব-নিযুক্ত বিজনেস হেড পিনাকী ব্যানার্জী বলেন, “প্রযুক্তির প্রতি বাংলাদেশের মানুষের আগ্রহ ও ভাললাগা খুবই বেশি। আমরা এসারের সর্বশেষ ও সর্বাধুনিক প্রযুক্তির পণ্যগুলো এদেশের ক্রেতাদের কাছে সবসময় সহজলভ্য করতে কাজ করে যাব। ”

“আমরা দীর্ঘদিন ধরে এসারের পার্টনার হিসেবে আছি। বাংলাদেশে সব সময়ই এসার পণ্যের চাহিদা ছিলো। এসারের নতুন পণ্য বাংলাদেশে অবমুক্ত হওয়ার বিষয়টি ক্রেতাদের জন্য দারুণ এক মুহূর্ত হবে আশা প্রকাশ করেন এসার ব্র্যান্ডের বাংলাদেশ পরিবেশক এক্সিকিউটিভ টেকনোলজিস লিমিটেডের জেনারেল ম্যানেজার সালমান আলী খান।

অনুষ্ঠানে এসারের নতুন পণ্যের মধ্যে প্রদর্শন করা হয় নোটবুক, কনভার্টিবল্স, প্রোজেক্টর, ডেস্কটপ মনিটর, ট্যাবলেট এবং টু-ইন-ওয়ান।  
এছাড়া NVIDIA G-SYNC প্রযুক্তির ইন্ডাস্ট্রির প্রথম কাভার্ড গেইমিং মনিটরসহ বিভিন্ন ফর্ম ফ্যাক্টরে এসারের গেইমিং স্ট্র্যাটেজির বিষয়গুলো তুলে ধরা হয়।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।