ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

‘এসএমএস ব্যাংকিং সেবা’ দিতে এসএসএল ওয়্যারলেসের চুক্তি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৫
‘এসএমএস ব্যাংকিং সেবা’ দিতে এসএসএল ওয়্যারলেসের চুক্তি

ইউনিয়ন ব্যাংক লিমিটেড তাদের গ্রাহকদের “এসএমএস ব্যাংকিং সেবা” প্রদানের লক্ষ্যে মোবাইলভিত্তিক সেবাদাতা প্রতিষ্ঠান এসএসএল ওয়্যারলেসের (সফটওয়্যার শপ লিমিটেড) সাথে চুক্তি সই করেছে।

রোববার ইউনিয়ন ব্যাংকের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইউনিয়ন ব্যাংক লিমিটেডের পক্ষে ম্যানেজিং ডিরেক্টর মোঃ আব্দুল হামিদ মিঁয়া, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ আব্দুল্লাহ মোহাম্মাদ সালেহ, উপদেষ্টা এস এম আমিনুর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এস এ এম সলিমুল্লাহ, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ বি এম মোকাম্মেল হক চৌধুরী, কোম্পানী সেক্রেটারী আব্দুল হান্নান খান উপাস্থিত ছিলেন।



এস এস এল ওয়্যারলেসের পক্ষে ছিলেন ম্যানেজিং ডিরেক্টর সাইফুল ইসলাম, জেনারেল ম্যানেজার আশীষ চক্রবর্তী, হেড অব ইঞ্জিনিয়ার শাহজাদা রেদওয়ান, ম্যানেজার সউদ বিন জাহান সহ উর্ধ্বতনরা।

এসএসএল ওয়্যারলেস গত  ৬ বছরের অধিক সময় ধরে “এসএমএস ব্যাংকিং” সেবা প্রদান করে আসছে। ইতিমধ্যে ৩০টিরও বেশি ব্যাংক এস এস এল ওয়্যারলেসের এই সেবা গ্রহন করছে।

আর ইউনিয়ন ব্যাংকের সাথে চুক্তির ফলে গ্রাহকগণ এখন থেকে তাদের ব্যাংক অ্যাকাউন্ট ও প্রতিটি লেনদেনের তথ্য, কোন লিমিট অতিক্রমকরণ সতর্কবার্তা, ব্যাংক কর্তৃক প্রদত্ত কোন নতুন সেবার ব্যাপারে অবহিতকরন বার্তা এবং কোন ধরণের জালিয়াতি সনাক্তকরণ ও তদনুযায়ী ব্যবস্থা গ্রহনের বিষয় মোবাইলের মাধ্যমে জানতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।