ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

অনলাইনে মাস্টারকার্ড হোল্ডারদের জন্য ছাড়ে বাস টিকেট

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৫
অনলাইনে মাস্টারকার্ড হোল্ডারদের জন্য ছাড়ে বাস টিকেট

বাংলাদেশে মাস্টারকার্ড এর ডেবিট ও ক্রেডিট কার্ড হোল্ডাররা অনলাইনে বাসের টিকেট কেনার সুবিধা পাচ্ছেন। গ্রাহকদের সুবিধাটি দেয়ার লক্ষ্যে অনলাইন ট্রাভেল সার্ভিস প্রোভাইডার (সহজ ডট কমের) সাথে মাস্টারকার্ড একটি পার্টনারশীপ চুক্তি স্বাক্ষর করেছে।



চুক্তি অনুযায়ী মাস্টারকার্ড এর ডেবিট ও ক্রেডিট কার্ডের গ্রাহকরা অনলাইনে সহজ ডট কম থেকে বাস টিকেট ১০% বিশেষ ছাড়ে কিনতে পারবেন যা ন্যূনতম ১০০ টাকা। দেশের সকল গন্তব্যের বাস টিকেট ক্রয়ের ক্ষেত্রেই অফারটি প্রযোজ্য।

সুবিধাটি ২৫ এপ্রিল থেকে ২৫ জুলাই পর্যন্ত কার্যকর থাকবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল, ভাইস প্রেসিডেন্ট গীতাঙ্ক দত্ত এবং সহজ ডট কমের ব্যবস্থাপনা পরিচালক মালিহা এম. কাদির, চীফ টেকনোলজি অফিসার সন্দ্বীপ দেবনাথ ও বিক্রয় প্রধান শাকিল জে. রহিম।

সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘‘সহজ ডট কমের সাথে পার্টনারশীপের মাধ্যমে বাংলাদেশে মাস্টারকার্ড-এর ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকদের বিশেষ এ অফারটি দিতে পেরে আমরা আনন্দিত। এর ফলে আমাদের গ্রাহকরা খুব সহজে ও স্বাচ্ছন্দে অনলাইনে দেশের যেকোনো গন্তব্যের বাস টিকেট কিনতে পারবেন। অনলাইনে বাস টিকেট কেনার এই নিরাপদ, নির্বিঘ্ন ও স্বাচ্ছন্দ্যময় সুবিধা এ দেশে ইলেক্ট্রনিক পেমেন্ট বা লেনদেনকে আরও উৎসাহিত করবে বলে প্রত্যাশা রাখেন তিনি।

অনুষ্ঠানে সহজ ডট কমের ব্যবস্থাপনা পরিচালক মালিহা এম. কাদির বলেন, ‘‘সহজ ডট কম একটি প্রিমিয়াম অনলাইন ট্রাভেল সার্ভিস প্রোভাইডার। বাংলাদেশে দীর্ঘ পথ যাত্রাকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তোলাই আমাদের লক্ষ্য। আমাদের ‌আশা মাস্টারকার্ডের সাথে এই পার্টনারশীপ লক্ষ্য বাস্তবায়নে সহায়তা করবে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৫
এসজেডএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।