ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

‘এখন পিসি রাখুন ভাইরাস শূন্য’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, মে ৯, ২০১৫
‘এখন পিসি রাখুন ভাইরাস শূন্য’ ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: পার্সোনাল কম্পিউটারের নিরাপত্তা নিশ্চিতকরণে এক সঙ্গে কাজ করবে শূন্য ব্যান্ড ও বিটডিফেন্ডার বাংলাদেশ।
 
অ্যান্টিভাইরাস প্রযুক্তি কোম্পানি বিটডিফেন্ডার বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হয়েছে জনপ্রিয় ব্যান্ড ‘শূন্য’।


 
শনিবার (০৯ মে) দুপুরে রাজধানীর গুলশানে ফ্রেমবি রেস্টুরেন্টের কনফারেন্স রুমে বিটডিফেন্ডার বাংলাদেশ আয়োজিত এক সংবাদ সম্মেলন এ ঘোষণা দেন কোম্পানির হেড অব বিসনেজ অভিজিৎ কে. কুণ্ডু।
 
সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘শূন্য’ বাংলাদেশের যুবসমাজের মধ্যে একটি জনপ্রিয় মিউজিক ব্যান্ড। বিটডিফেন্ডারের সঙ্গে ‘শূন্য’ নতুন যাত্রা শুরু করলো।
 
তিনি বলেন, ‘এখন পিসি রাখুন ভাইরাস শূন্য’- এ ট্যাগলাইনকে সামনে রেখে দেশের প্রযুক্তিপ্রেমীদের মধ্যে পৌঁছানোর লক্ষ্যে আমাদের এই যাত্রা শুরু।

তিনি বলেন, বিটডিফেন্ডার বিশ্বের সবচেয়ে দ্রুততম একং কার্যকরী আন্তর্জাতিকমানের অ্যান্টিভাইরাস প্রযুক্তি কোম্পানি। ২০০১ সাল থেকে বিটডিফেন্ডার বিশ্ববাজারে অসামান্য অবদান রেখে আসছে।
 
অভিজিৎ কে. কুণ্ডু জানান, বর্তমানে বিশ্বের প্রায় ৫০ কোটি গ্রাহককে তাদের এ প্রযুক্তি পৌঁছে দিতে সক্ষম হয়েছেন।
 
তিনি বলেন, ২০১৪ সালে বিটডিফেন্ডার বিশ্বের সেরা অ্যান্টিভাইরাস অ্যাওয়ার্ড পেয়েছে। পিসি ম্যাগ ‘এডিটর’স চয়েস’ পুরস্কারও পেয়েছে।
 
এছাড়াও এভি (অ্যান্টি-ভাইরাস) টেস্টের জন্য বিটডিফেন্ডার ‘অ্যান্ডপয়েন্ট সলিউশন’-এর জন্য ‘দি বেস্ট পারফরম্যান্স-২০১৪ পুরস্কারও পেয়েছে। সিনেট এডিটর’স চয়েস-২০১৩ পুরস্কারের খেতাবও রয়েছে, বিশ্বসেরা বিটডিফেন্ডারের।  
 
সংবাদ সম্মেলন শেষে ‘শূন্য’ ব্যান্ডের পক্ষ থেকে তাদের অ্যালবামের একটি ব্যান্ড সঙ্গীত পরিবেশন করা হয়।
 
সংবাদ সম্মেলনের সময় আরো উপস্থিত ছিলেন- বিটডিফেন্ডারের হেড অব সেলস আফরিনা খান, হেড অব অপারেশন সেলিম সারওয়ার, শূন্য ব্যান্ডের লিড ভোকালিস্ট ইমরুল করিম এমিল।

এছাড়াও ব্যান্ডের সব সদস্যই উপস্থিত ছিলেন।  
 
বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, মে ০৯, ২০১৫
এসজেএ/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।