ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

কম্পিউটার সোর্সকে ডেলের সম্মাননা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, মে ১০, ২০১৫
কম্পিউটার সোর্সকে ডেলের সম্মাননা

স্থানীয় বাজারে প্রযুক্তিপণ্যের প্রসার ও গ্রাহক বান্ধব পদক্ষেপের স্বীকৃতি স্বরুপ বিশেষ সম্মাননা পেয়েছে কম্পিউটার সোর্স।

বন্ধুত্বপূর্ণ ব্যবসায় অংশিদারীত্ব, ভোক্তার কাছে প্রযুক্তিপণ্য পৌঁছে দেয়া এবং গ্রাহককে সর্বোত্তম সেবা দেয়া- এই তিন ক্ষেত্রেই বিশেষ অবদান রাখায় ঢাকায় রাওয়া ক্লাবে সম্প্রতি ’ডেল পার্টনার অ্যাপ্রিসিয়েশন নাইটে’ সম্মাননা লাভ করেন দেশের অন্যতম এই আইটি কোম্পানি।

 

২০১৫ অর্থবছরের জন্য ‘বেস্ট কনজ্যুমার ডিস্ট্রিবিউশন’ অ্যাওয়ার্ড গ্রহণ করেন কম্পিউটার সোর্সের পরিচালক আসিফ মাহমুদ। এছাড়া প্রতিষ্ঠানের সিএফও মোহাম্মদ আল আমিন ও কমার্সিয়াল ম্যানেজার মো. আতিকুর রহমান এবং শাখা ব্যবস্থাপক মশিউর রহমান রাজুর হাতে ‘বেস্ট লজিস্টিক সাপোর্ট’ ও ‘বেস্ট কনজ্যুমার সেলস’ সম্মাননা পদক তুলে দেয়া হয়।   

এ সময় কম্পিউটার সোর্সের ব্যবস্থাপনা পরিচালক এএইচ এম মাহফুজুল আরিফ, পণ্য ব্যবস্থাপক (ডেল) এস. এম রাশেদুজ্জামান ও  হেড অব মার্কেটিং তারিক-উল-হাসান খান সহ শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অপরদিকে ডেল বাংলাদেশ-এর পক্ষে ছিলেন প্রতিষ্ঠানটির বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মাহমুদ বিন কাইয়্যুম, মুহাম্মাদ আজাদ ও মার্কেটিং ম্যানেজার প্রতাপ সাহা।    

এই সম্মাননাকে প্রতিষ্ঠানের সামগ্রিক সফলতা উল্লেখ করে কম্পিউটার সোর্স ব্যবস্থাপনা পরিচালক মাহফুজুল আরিফ বলেন, “সকলের কঠোর পরিশ্রম আর নিষ্ঠায় গ্রাহক আস্থা অর্জনের মাধ্যমে আমরা আজ সফল হতে পেরেছি। এই সম্মাননা আমাদের সম্মিলিত প্রয়াসকে আগামীতে আরো ভালো করতে অনুপ্রেরণা জোগাবে। ”

প্রসঙ্গত, গত অর্থবছরেও  ‘বেস্ট কনজ্যুমার ডিস্ট্রিবিউশন-ডেল বেস্ট পারফরমার’ পদক পেয়েছিলো কম্পিউটার সোর্স।  

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মে ১০, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।