ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এবারও ‘ক্যানভাস স্পার্ক’র রেকর্ড

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, মে ১২, ২০১৫
এবারও ‘ক্যানভাস স্পার্ক’র রেকর্ড

প্রথমবার দুই মিনিটের মধ্যেই ক্যানভাস স্পার্ক বিক্রি হয়েছিল ২০ হাজার। আর এবারও (সেকেন্ড ফ্ল্যাশ সেল) ভারতীয় মোবাইল ফোন নির্মাতার এই হ্যান্ডসেটটি রেকর্ড সংখ্যক বিক্রি হয়ে আলোচনায় উঠে এসছে।

মাত্র ৫ মিনিটের মধ্যেই স্টকে থাকা ৫০ হাজার ইউনিট বিক্রি হয়েছে। স্থানীয় বাজারে পণ্যটিতে এ ধরনের চাহিদাই প্রমাণ করছে এর সফলতার দিকটি।

এক প্রতিবেদনে বলা হয়, গত ৬ মে ছিল মাইক্রোম্যাক্সের সেকেন্ড ফ্ল্যাশ সেল’র দিন। এদিন ই-কমার্স সাইট স্ন্যাপডিলের মাধ্যমে পণ্যটি মুহূর্তের মধ্যে শেষ হয়ে যায়। তাই এখন যারা ক্যানভাস স্পার্ক পাওয়ার আশা করছে তাদের জন্য মাইক্রোম্যাক্স রেজিস্ট্রেশনের দিন ঠিক করেছে ১২ মে রাত ৮টা পর্যন্ত। ‌এছাড়াও বলা হয় বাজেট স্মার্টফোনটির পরবর্তী বিপণনের সমস্ত প্রস্ত্ততি শেষ।
১৩ মে দুপুর ১২ টায় এর বিপণন শুরু হবে বলে আশা করা হচ্ছে।

বাজের শ্রেনীর চাহিদাবহুল ক্যানভাস স্পার্ক এর বৈশিষ্ট্যগুলোর মধ্যে রয়েছে লেড ফ্ল্যাশ সহ ৮ এমপি মূল এবং ২ এমপি ফ্রন্ট ক্যামেরা, বিল্ট ইন স্টোরেজ ৮জিবি। সংযোগ অপশনে আছে ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস। বিনোদনের জন্য এফএম রেডিও, ৩.৫ মিমি. ওডিও জেক এবং এর ২ হাজার এমএএইচ ব্যাটারি টানা ৩৩৫ ঘণ্টা পর্যন্ত কার্যকর থাকে। ক্যানাভাস স্পার্কের স্থানীয় মূল্য ৫ হাজার রুপি।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, মে ১২, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।