ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ফেনীতে ৩ দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, মে ১৩, ২০১৫
ফেনীতে ৩ দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

ফেনী: ফেনীতে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু হয়েছে।

বুধবার (১৩ মে) দুপুর ১২টায় শহরের খায়রুর আনোয়ার পেয়ারু জিমনেসিয়ামে এ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ আবদুল্লাহ।


 
ফেনী জেলা প্রশাসক হুমায়ুন কবির খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী পুলিশ সুপার রেজাউল হক, জেলা পরিষদ প্রসাশক আজিজ আহম্মদ চৌধুরী, ফেনী সদর উপজেলা চেয়্যারম্যান আবদুর রহমান বিকম।

উদ্বোধনী অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ আবদুল্লাহ বলেন, বাংলাদেশ দিন দিন তথ্য প্রযুক্তিতে অগ্রগতি অর্জন করছে। সরকার জনগণের কাছে প্রতিশ্রুতি দিয়েছিল ডিজিটাল বাংলাদেশ গড়ার। সে প্রতিশ্রুতির অনেকটাই ইতোমধ্যে বাস্তবায়ন করতে সক্ষম হয়েছে সরকার। এবং এ খাতে আরো অগ্রগতির জন্য সরকার জোর প্রচেষ্টা অব্যাহত রেখেছে। এ ধরনের মেলা ফেনীর শিক্ষার্থীদের তথ্য প্রযুক্তির প্রতি আগ্রহী করে তুলবে।

মেলায় জেলার বিভিন্ন এলাকায় তথ্য প্রযুক্তির সঙ্গে সম্পৃক্ত ৩০টি প্রতিষ্ঠান স্টল নিয়ে অংশগ্রহণ করছে। এছাড়াও মেলায় পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসন, জেলা প্রশাসন ও ইউনিয়ন তথ্য সেবার বিভিন্ন বিষয় প্রদর্শন করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মে ১৩, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।