ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ল্যাপটপ মেলায় ‘আসুস, লেনোভো’তে আকর্ষনীয় অফার

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, মে ১৩, ২০১৫
ল্যাপটপ মেলায় ‘আসুস, লেনোভো’তে আকর্ষনীয় অফার

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ‘ল্যাপটপ মেলা’। বিশ্বখ্যাত ‘আসুস’ ও ‘লেনেভো’ ব্র্যান্ডের ল্যাপটপ নিযে মেলায় অংশগ্রহন করছে দেশের অনত্যম প্রযুক্তিপণ্য প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড প্রা: লিমিটেড।



মেলায় ক্রেতাদের জন্য আসুস ও লেনোভোর পক্ষ থেকে রয়েছে বিশেষ অফার।   ‘স্ক্রাচ অ্যান্ড উইন অফার’এ ল্যপটপ কিনলে ক্রেতাদের ভাগ্যে মিলতে পারে আকর্ষনীয় অফার। যার মধ্যে রয়েছে এয়ারকন্ডিশনার, ফ্রিজ, রেইনকোর্ট, ছাতা, আসুন কালেকশন গিফট বক্স সহ নানা উপহার।

এছাড়া লোনোভো ‘সামার চ্যাম্প অফার’এ যে কোনো মডেলের লেনোভো ল্যপটপ কিনলেই ক্রেতারা পাবেন স্ক্রাচ কার্ড। আর এই স্ক্রাচ কার্ড ঘষেই মিলতে পারে ব্রাভিয়া ৩২’’ এল.ই.ডি টিভি, স্মার্টফোন, ট্যাব, মোবাইল ফোন, প্রিন্টার, টি-শার্ট, স্পীকার, মাউস, পেনড্রাইভ সহ বিভিন্ন আকর্ষনীয় পুরস্কার।

এছাড়াও প্রথমবারের মত নামকরা ‘রাপু’ ব্র্যান্ডের আকর্ষনীয় ওয়ারল্যাস মাউস ও কী-বোর্ড নিয়ে আসছে গ্লোবাল ব্র্যান্ড। মেলা থেকে এর মাউস ও কী-বোর্ড কিনলে থাকছে ১০ থেকে ১৫% পর্যন্ত ছাড়।

গ্লোবাল ব্র্যান্ডের পক্ষ থেকে ‘পান্ডা ইন্টারনেট সিকউরিটি’ এবারের ল্যাপটপ মেলার টিকেট বুথ স্পন্সর।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, মে ১৩, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।