ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এইচপিতে ডাবল অফার!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, মে ১৫, ২০১৫
এইচপিতে ডাবল অফার! ছবি : রাজীব/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিশ্বখ্যাত কম্পিউটার ও ইলেক্ট্রনিক পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান এইচপি’র ল্যাপটপ, নোটবুকে ডাবল অফার দিয়েছে পরিবেশক স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।

বৃহস্পতিবার (১৪ মে) থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া ল্যাপটপ মেলায় স্মার্ট টেকনোলজির প্যাভিলিয়ন থেকে এইচপি’র যেকোনো মডেলের ল্যাপটপ, নোটবুক কিনলেই এ ডাবল অফার পাবেন ক্রেতা।

 

অফার দু’টির মধ্যে স্ক্র্যাচকার্ডের মাধ্যমে ৫০০ থেকে ১০ হাজার টাকার শপিং গিফট ভাউচার রয়েছে। এটি এইচপি’র নিজস্ব অফার। অন্য অফারটি স্মার্ট টেটকনোলজিস’র নিজস্ব। এতে ক্রেতাদের জন্য রয়েছে থ্রিজি মডেম, ওয়াইফাই মাউস, এইচপি টি-শার্ট এবং তিনটি আকর্ষণীয় রঙের ছাতা।

শুধুমাত্র স্মার্ট টেকনোলজিস থেকে এইচপি’র ল্যাপটপ, নোটবুক কিনলে একজন ক্রেতা ডাবল অফারটি পাবেন।

স্মার্ট টেকনোলজিস’র রিজিওনাল সেলস ম্যানেজার ইশতেহাদ রাব্বি বাংলানিউজকে অফারের বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, আমাদের প্যাভিলিয়ন থেকে এইচপি’র ইএসভিউয়াই ১৫-কিউ০০৬টিএক্স, ১৫-কে২২৩টিএক্স, ১৫-কে০১০টিএক্স এবং এইচপি প্রোবুক ৪৫০জি১, প্রোবুক ৪৪০জি২ মযেলের নোটবুক কিনলে এইচপি’র স্ক্র্যাচকার্ডের সঙ্গে ক্রেতা পাচ্ছেন একটি থ্রিজি মডেম।

এছাড়া প্যাভিলিয়ন সিরিজ, এইচপি সিরিজ, প্রোবুক সিরিজের অন্যান্য মডেল, ওয়ার্কস্টেশন সিরিজ, ট্যাব সিরিজ এবং এইচপি ১৪/১৫ সিরিজের ল্যাপটপ নোটবুক কিনলে স্ক্র্যাচকার্ডের পাশাপাশি ক্রেতা ছাতা অথবা ওয়াইফাই মাউসের মধ্যে যেকোনো একটি বেছে নিতে পারবেন।

এইচপি’র স্ক্র্যাচকার্ড অফারে থাকছে ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ১০ হাজার টাকার শপিং গিফট ভাউচার। স্ক্র্যাচকার্ড বিজয়ীরা নির্দিষ্ট সুপার শপ থেকে সমমূল্যের পণ্য কিনতে পারবেন।

বৃহস্পতিবার (১৪ মে) থেকে শুরু হওয়া ল্যাপটপ মেলা চলবে শনিবার (১৬ মে) পর্যন্ত। মেলার প্রবেশ মূল্য ৩০ টাকা। শিক্ষার্থীদের জন্য ইউনিফর্ম পরিহিত অবস্থায় কোনো টিকিট লাগবে না। সকাল ১০টায় শুরু হয়ে প্রতিদিন মেলা চলবে রাত ৮টা পর্যন্ত।

‘সবার জন্য ল্যাপটপ’ স্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার (১৪ মে) বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) তিন দিনব্যাপী ১৫তম এ মেলার উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

মেলায় ৫০টি স্টল, সাতটি মিনি প্যাভিলিয়ন ও তিনটি প্যাভিলিয়নে অংশ নিয়েছে স্মার্ট টেকনোলোজিস, গ্লোবাল ব্র্যান্ড, কম্পিউটার সোর্স, ফ্লোরা, লেনোভো, আরএনটেক, এইচটিএস, মাইসেল, গ্যাজেট গ্যাং সেভেন, এমজে টাইমসটেক, ডিএক্স জেনারেশন, ই-জগত ডটকম, মাইক্রোল্যাব, এইচপিএস ও গ্যাজেট গ্যালারি।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, মে ১৫, ২০১৫
এমএইচপি/এমআইএইচ/জেডএস

** ল্যাপটপ মেলায় ট্যাবে ঝড়ো অফার

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।