ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

গ্রাহকদের জন্য গ্রামীণফোন-স্যামসাংয়ের বিশেষ অফার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, মে ২৪, ২০১৫
গ্রাহকদের জন্য গ্রামীণফোন-স্যামসাংয়ের বিশেষ অফার ছবি: সংগৃহীত

ঢাকা: গ্রাহকদের প্রিমিয়াম অফার ও সেবা দিতে দেশের বৃহত্তম মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন এবং স্যামসাং মোবাইল বাংলাদেশ’র মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

এ সমঝোতা চুক্তি অনুযায়ী, গ্রামীণফোন গ্রাহকদের জন্য স্যামসাং বিশেষ স্মার্টফোন অফার দেবে, পাশাপাশি স্যামসাংয়ের স্মার্টফোন ক্রেতাদের জন্য গ্রামীণফোন বিশেষ অফার দেবে।



রোববার (২৪ মে) গ্রামীণফোনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আশা করা যাচ্ছে এই চুক্তির মাধ্যমে নিজ নিজ সম্পদের সর্বোত্তম ব্যবহার করে গ্রাহকদের মানসম্পন্ন সেবা প্রদান করা সম্ভব হবে।

চুক্তির মাধ্যমে স্যামসাং স্মার্টফোন গ্রাহকরা গ্রামীণফোনের বিশেষায়িত অফার এবং বছরব্যাপী বিশেষ ভয়েস, ডাটা ও অন্যান্য ভ্যালু অ্যাডেড সার্ভিস উপভোগ করতে পারবেন, যা শুধুমাত্র স্যামসাং স্মার্টফোন গ্রাহকদের জন্য প্রযোজ্য।

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার অ্যালান বনকে বলেন, স্যামসাংয়ের মত পৃথিবীর অন্যতম হ্যান্ডসেট প্রস্তুতকারক প্রতিষ্ঠানের সহযোগী হতে পেরে আমরা আনন্দিত। এখন থেকে আমাদের গ্রাহকরা একইসঙ্গে গ্রামীণফোনের আকর্ষণীয় অফার এবং স্যামসাংয়ের উচ্চ মানের হ্যান্ডসেটের সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রামীণফোনের থ্রি-জি নেটওয়ার্কের মাধ্যমে স্যামসাং হ্যান্ডসেট ব্যবহার করে গ্রাহকরা সর্বোত্তম মানের ইন্টারনেট সুবিধা উপভোগ করতে পারবেন।

গ্রামীণফোনের সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষর সম্পর্কে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার চুং সু মুন বলেন, স্যামসাং তার উন্নত প্রযুক্তি এবং গ্রামীণফোন তার দেশব্যাপী শক্তিশালী থ্রি-জি নেটওয়ার্কের মাধ্যমে সর্বোচ্চমানের গ্রাহক অভিজ্ঞতা দিতে একসঙ্গে কাজ করছে। আমরা একসঙ্গে কাজ করে সফলতার সঙ্গে গ্রাহকদের মানসম্মত সেবা প্রদান এবং ব্যবসা প্রতিষ্ঠান মার্কেটে সমাধানভিত্তিক পণ্য ও সেবা প্রদানের বিষয়ে আশাবাদী।

সম্প্রতি দুই পক্ষের মধ্যে এই চুক্তি স্বাক্ষরিত হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, মে ২৪, ২০১৫
এমআইএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।