ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

স্যোশাল সাইট শেয়ার ডিজিটালী’র যাত্রা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, মে ২৭, ২০১৫
স্যোশাল সাইট শেয়ার ডিজিটালী’র যাত্রা

সামাজিক যোগাযোগ মাধ্যম  শেয়ার ডিজিটালী ডট কম (www.ShareDigitally.com)। মূলত এটি ব্যবসায়ীদের উদ্দেশ্যে তৈরি একটি সোশ্যাল সাইট।

এখানে ব্যবসা সংক্রান্ত সব ধরনের কার্যক্রম পরিচালনা এবং ব্যবসায়ীক জ্ঞান বিনিময় করা যাবে। ফলে প্রতিষ্ঠিত ব্যবসায়ী থেকে শুরু করে তরুণ উদ্যোক্তারা প্লাটফর্মটির মাধ্যমে বিভিন্নভাবে উপকৃত হতে পারবেন।

সম্প্রতি ঢাকায় একটি রেস্টুরেন্টে সাইটটির উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে ডিজিটালী ডট কম এর পক্ষ থেকে জানানো হয়, এখানে মেম্বারদের অবস্থান জানা, পেইজ খোলা, যেকোন ব্যবসায়ীক ব্লক পোষ্ট , ব্যবসায়ীক ছবি বিনিময়, গ্রপ পেইজ খোলা, গ্রপ মিটিং , ফোরাম তৈরি, ব্যবসায়িক নির্বাচন করা, ভিডিও লিংক পোষ্ট, কুইজ পোষ্ট, ইভেন্ট পোষ্ট , মিউজিক পোষ্ট , নতুন পুরাতন যেকোনো ধরনের পণ্য মার্কেটপ্লেইস্ এর মাধ্যমে বিক্রি করতে পারবে ব্যবসায়ীরা।

এসব ছাড়াও লাইফ চ্যাট , ফ্রি মেসেজ সহ দারুণ সব সেবা উপভোগ্য হবে শেয়ার ডিজিটালীতে।

আর যারা এ মুহূর্তে ব্যবসায়ে আসার কথা ভাবছেন কিংবা নতুন উদ্যোক্তা যারা এখান থেকে ইলেকট্রনিক্স, স্কুল, কসমেটিক্স, এক্সেসরিস, ব্যাংক, বীমা, শিক্ষা প্রতিষ্ঠান, এনজিও, শিক্ষামুলক কোচিং, প্রিন্টিং, কল কারখানা, সংস্থা সহ ব্যবসায় অঙ্গনের বিভিন্ন বিষয়ে জ্ঞান অর্জন করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, মে ২৭, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।