ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

উদ্ভাবনী পরিষেবা নিয়ে শেষ হলো ‘মোবিলিটি কানেক্ট ফোরাম’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, মে ২৭, ২০১৫
উদ্ভাবনী পরিষেবা নিয়ে শেষ হলো ‘মোবিলিটি কানেক্ট ফোরাম’ ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: মোবাইলফোনের মাধ্যমে গ্রাহকের জীবন যাত্রায় ইতিবাচক পরিবর্তন আনার উদ্দেশ্য নিয়ে শেষ হলো ‘মোবিলিটি কানেক্ট ফোরাম’ প্রদর্শনী।
মোবিলিটি সল্যুশনস সরবরাহকারী প্রতিষ্ঠান মাহিন্দ্রা কমভিভা রাজধানীর একটি হোটেলে প্রদর্শনীর আয়োজন করে।



মোবিলিটি সল্যুশনের মাধ্যমে মোবাইলফোন সেবাদাতা প্রতিষ্ঠান, মোবাইলফোনের গ্রাহক এবং ব্যাংকের সেবা প্রদানের জন্য প্রয়োজনীয় কার্যকরী ও উদ্ভাবনী পরিষেবা প্রদান সম্পর্কে জানানো ছিল এর লক্ষ্য।

বুধবার (২৭ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২৫-২৬ মে এ আয়োজনের উদ্বোধন করেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান সুনীল কান্তি বোস।

এতে মোবাইল মানি ও পেমেন্ট, কাস্টমার ভ্যালু ম্যানেজমেন্ট, মোবাইল অ্যাডভারটাইজিং, ডাটা এবং এন্টারপ্রাইজ মোবিলিটি ও ম্যানেজড সার্ভিসেস সংক্রান্ত সলিউশনস প্রদর্শন করা হয়। পাশাপাশি আপারেটরদের রাজস্ব বৃদ্ধির সাথে কাস্টমার অভিজ্ঞতা উন্নত করতে বিভিন্ন সার্ভিসও তুলে ধরা হয়। এ ছাড়া অনুষ্ঠানে ওয়্যারেবল এবং অন্যান্য ডিজরাপটিভ প্রযুক্তির মতো নতুন নতুন উদ্ভাবনও প্রর্দশন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক শুভঙ্কর সাহা। এছাড়া উপস্থিত ছিলেন  মাহিন্দ্রা কমভিভার ভাইস প্রেসিডেন্ট ও এশীয়-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের প্রধান সুরেশ খোসলা, বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার রিয়াদ হাসনাইন।

টেলিকম অপারেটর, রেগুলেটর, ব্যাংক ও সুবিধাভোগী বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ অসংখ্য দর্শনার্থী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, মে ২৭, ২০১৫
এমআইএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।