ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বাংলাদেশ আইসিটি এক্সপো’র স্পন্সর নাইট

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, মে ২৮, ২০১৫
বাংলাদেশ আইসিটি এক্সপো’র স্পন্সর নাইট

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এবং বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস)  যৌথ  উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে তথ্যপ্রযুক্তি পণ্য ও সেবার বর্ণাঢ্য প্রদর্শনী ‘বাংলাদেশ আইসিটি এক্সপো ২০১৫’।

‘মিট নিউ বাংলাদেশ’ স্লোগানে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ১৫ থেকে ১৭ জুন অনুষ্ঠিত হবে এই প্রদর্শনী।



প্রদশর্নীতে যারা পৃষ্ঠপোষকতা করছে তাদের সম্মানে বুধবার ধানমন্ডির বিসিএস ইনোভেশন সেন্টারে ‘স্পন্সর নাইট’ শীর্ষক মিলন মেলার আয়োজন করা হয়।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব শ্যাম সুন্দর সিকদার ও বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক এসএম আশরাফুল ইসলাম।

বিসিএস সভাপতি এ এইচ এম মাহফুজুল আরিফ অনুষ্ঠানে প্রদর্শনীর বিস্তারিত তুলে ধরেন। ধন্যবাদ জ্ঞাপন করেন প্রদর্শনীর আহ্বায়ক ও বিসিএসের সহ-সভাপতি মজিবুর রহমান স্বপন। শুভেচ্ছা বক্তব্য দেন মহাসচিব নজরুল ইসলাম মিলন।

অনুষ্ঠানে বিসিএসের সাবেক সভাপতি ও উপদেষ্টা মোস্তাফা জব্বার ও আহমেদ হাসান, যুগ্ম-মহাসচিব এসএম ওয়াহিদুজ্জামান, পরিচালক এ.টি. শফিক উদ্দিন আহমেদসহ বিসিএসের সদস্যবৃন্দ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এবং বিসিএস সচিবালয়ের কর্মকর্তারা অনুষ্ঠানে ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, তথ্যপ্রযুক্তির ক্ষেত্রে নতুন বাংলাদেশকে উপস্থাপনই এ প্রদর্শনীর লক্ষ্য। বিশেষ করে, তথ্যপ্রযুক্তি পণ্য নির্মাণ ও উন্নয়নের ক্ষেত্রে অবারিত সম্ভাবনাকে তুলে ধরা হবে এ আয়োজনে। যাতে আমদানি নির্ভরতা কাটিয়ে আমরা দ্রুত সমৃদ্ধি অর্জন করতে পারি।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, মে ২৮, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।