ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ওয়েবএবল ডিজিটাল নতুন ক্রিয়েটিভ ডিরেক্টর

... | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, মে ৩১, ২০১৫
ওয়েবএবল ডিজিটাল নতুন ক্রিয়েটিভ ডিরেক্টর

সম্প্রতি দেশের অন্যতম সফটওয়ার ফার্ম ওয়েবএবল ডিজিটালের ঘোষণা অনুযায়ী সৃজনশীল পরিচালক ও পরিচালনার অংশীদার হিসেবে যোগ দিয়েছেন অমিত রিচার্ড।

নতুন দায়িত্ব নেয়ার পর মার্ক্স এবং স্পেন্সার, ডব্লিওএইচও, এনবিসি ইউনিভার্সাল, ব্ল্যকবেরি, আইডিই এর মতে জনপ্রিয় ব্র্যান্ডের বিভিন্ন প্রকল্প নিয়ে কাজ করছেন অমিত রিচার্ড।

কর্মক্ষেত্রের দীর্ঘদিনের অভিজ্ঞতা নিয়ে তিনি ইন্টারফেস, প্রিন্ট এবং তার প্রিয় ডিজাইনের কার্যক্রম হাতে নেন। তার অভিজ্ঞতা এবং ওয়েবএবল টিমের কাজের সমন্বয় বাংলাদেশের ডিজিটাল মার্কেটিংকে পৌঁছে দেবে সফলতার অন্য স্তরে এমনই মনে করছে প্রতিষ্ঠানটি।

ওয়েবএবল একটি ডিজিটাল ক্রিয়েটিভ এজেন্সি যা ডিজিটাল যোগাযোগকে সহজ করার কাজ করছে। এটির নির্বাচিত কাজের মধ্যে রয়েছে ক্যাসপারস্কি, আড়ং, বেই ডেভেলপমেন্টস, রহিমআফরোজ, বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম, বিএটি, বিটডিফেন্ডার, এখনই.কম এবং ডেল।

২০১৪ সালের ফেব্রুয়ারি মাসে, ওয়েবএবল প্রতিষ্ঠিত হয় চারজন ডিজিটাল মার্কেটিং বিশেষজ্ঞঃ অমিত রিচার্ড, আনিস চৌধুরী, অভিক আলম, শাদাব মাহবুবের হাত ধরে। ওয়েবএবেলের কার্যক্রমের মধ্যে রয়েছে ডিজিটাল বিজ্ঞাপন, সোস্যাল মিডিয়া মার্কেটং, ওয়েব ডেভেলপমেন্ট, ডিজাইন ও ডিজিটাল কৌশল বিষয়ক সেবাসমূহ। ওয়েবএবেলের উদ্দেশ্য অনুযায়ী, ১৮জনের  মার্কেটিং প্রযুক্তিবিদের একটি দলকে সাথে নিয়ে আগ্রহী প্রতিষ্ঠানের জন্য ‘WebAbulous’ ব্র্যান্ড অভিজ্ঞতা তৈরি করার কাজ করছে।

অমিত রিচার্ড পড়াশোনার পাশাপাশি মাত্র ১৬বছর বয়সে গ্রাফিক ডিজাইনের কাজ শুরু করেন।

যোগাযোগ
ওয়েবসাইট: www.webable.digital
ব্লগ: www.webable.digital/bable

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।