ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বন্ধ সংযোগে ১৯ টাকা রিচার্জেই এয়ারটেলে ৩ জিবি ফ্রি ইন্টারনেট !

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, মে ৩১, ২০১৫
বন্ধ সংযোগে ১৯ টাকা রিচার্জেই এয়ারটেলে ৩ জিবি ফ্রি ইন্টারনেট !

ঢাকা: বাংলাদেশের দ্রুত বর্ধনশীল টেলিকম অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেড নিয়ে এসেছে নিয়ে সেরা ট্যারিফের সাথে বাজারের সবচেয়ে আকর্ষণীয় অফার।

মাত্র ১৯ টাকা রিচার্জে এয়ারটেল গ্রাহকরা পাবেন আধা পয়সা প্রতি সেকেন্ড কলরেট এবং অন্যান্য লোকাল নম্বরে ১ পয়সা প্রতি সেকেন্ড কলরেট।

এই অফারের সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে, এয়ারটেলের বন্ধ সংযোগে এই অফারটি চালু করলে গ্রাহকরা পাবেন ফ্রি ৩ জিবি ইন্টারনেট।

এই অফারের মাধ্যমে গ্রাহকরা এয়ারটেল নেটওয়ার্কে পাবেন আসল থ্রিজি সংযোগের মজা। পাশাপাশি প্রতিযোগিতমূলক কলরেটে কথা বলার সুযোগ তো থাকছেই। এ রকম অফার বাংলাদেশে এই প্রথম।

এয়ারটেল বাংলাদেশ লিমিটেড দেশের অন্যতম অগ্রগণ্য মোবাইল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। এটি বিশ্বের অন্যতম বৃহৎ টেলিযোগাযোগ সেবা প্রতিষ্ঠান ভারতী এয়ারটেল এর একটি অঙ্গপ্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি বিভিন্ন ধরনের আকর্ষণীয় মোবাইল সেবা প্রদান করে থাকে, যার মধ্যে রয়েছে ভয়েস, ভ্যালু অ্যাডেড সার্ভিস, ডাটা ও এম কমার্স সেবা।

বিশ্বের অন্যতম প্রধান টেলিযোগাযোগ প্রতিষ্ঠান ভারতী এয়ারটেল এর এশিয়া ও আফ্রিকা মহাদেশ জুড়ে ২০টি দেশে কার্যক্রম রয়েছে। প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয় ভারতের নয়াদিল্লিতে। গ্রাহক সংখ্যার ভিত্তিতে সারা বিশ্বের টেলিযোগাযোগ প্রতিষ্ঠানগুলোর প্রথম ৪টির মধ্যে এর অবস্থান। ভারতে এর সেবা সমূহের মধ্যে টুজি, থ্রিজি এবং ফোরজি সেবার পাশাপাশি রয়েছে মোবাইল বাণিজ্য সেবা, ফিক্সড লাইন সার্ভিস, দ্রুতগতির ডিএসএল ব্রডব্যান্ড, আইপিটিভি, ডিটিএইচ, জাতীয় এবং আন্তর্জাতিক ক্যারিয়ার পর্যায়ে লং ডিস্টেন্স এন্টারপ্রাইজ সার্ভিসেস প্রভৃতি। ২০১৫ সালের মার্চ মাসের শেষ পর্যন্ত বিশ্বব্যাপী ভারতী এয়ারটেলের মোট গ্রাহক সংখ্যা ৩২৪ মিলিয়ন।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, মে ৩১, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।