ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

স্যামসাং-এক্সেল টেলিকমের ‘পাওয়ার অব উই’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৫ ঘণ্টা, জুন ৪, ২০১৫
স্যামসাং-এক্সেল টেলিকমের ‘পাওয়ার অব উই’ ছবি: নাজমুল হাসান- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: মোবাইল ডিভাইস ডিস্ট্রিবিউশন কোম্পানি এক্সেল টেলিকম ও স্মার্টফোন ব্র্যান্ড স্যামসাং তাদের পার্টনারশিপের যাত্রা শুরু করেছে। পার্টনারশিপের মাধ্যমে স্যামসাংয়ের মোবাইল ডিভাইস ডিস্ট্রিবিউশন করবে এক্সেল টেলিকম।


 
কয়েক দিন আগে এ ডিস্ট্রিবিউশনের পথ চলা শুরু হলেও বুধবার (০৩ জুন) রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ‘পাওয়ার অব উই’ নামে আনুষ্ঠানিকভাবে পার্টনারশিপের বিষয়টি উদযাপন করা হয়।

অনুষ্ঠানে অতিথিদের মধ্যে ছিলেন- সংসদ সদস্য ব্যরিস্টার ফজলে নূর তাপস, মধুমতি ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য ও কোরিয়ান অ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দ।
 
এ সময় লাবিব গ্রুপের চেয়ারম্যান ও এক্সেল টেলিকমের ম্যানেজিং ডিরেক্টর সালাহ্উদ্দিন আলমগীর, এক্সেল টেলিকমের সিইও কর্নেল (অব.) সৈয়দ সায়েদিস সাকলায়েন, স্যামসাং ইলেকট্রনিক্স লিমিটেড বাংলাদেশ’র ম্যানেজিং ডিরেক্টর চুন সু মুন, স্যামসাং ইলেকট্রনিক্স লিমিটেড বাংলাদেশ’র ডিরেক্টর ইয়ং-উ লি, স্যামসাং ইলেকট্রনিক্স লিমিটেড বাংলাদেশ’র হেড অব মোবাইল হাসান মেহেদী প্রমুখ বক্তব্য রাখেন।

উদযাপনের মুহূর্তটিকে স্বপ্ন পূরণের মতো উল্লেখ করে সালাহ্উদ্দিন আলমগীর বলেন, দেশের শীর্ষস্থানীয় মোবাইল ডিভাইস ডিস্ট্রিবিউশন কোম্পানি হিসেবে আমরা স্যামসাংকে সাথে নিয়ে অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে প্রস্তুত। আমি বিশ্বাস করি আমাদের এই ‘পাওয়ার অব উই’ অসম্ভবকে জয় করে নিয়ে আসবে সফলতা।
 
স্যামসাং ইলেকট্রনিক্স লিমিটেড বাংলাদেশ’র ম্যানেজিং ডিরেক্টর চুন সু মুন বলেন, এই শিল্পে আমাদের দীর্ঘদিনের অভিজ্ঞতা, বিশ্বের এক নম্বর স্মার্টফোন ব্র্যান্ডের ইমেজ এবং আমাদের গ্রোথ স্ট্র্যাটেজি ও আকর্ষণীয় পণ্য সম্ভার স্যামসাং-এক্সেল টেলিকম পার্টনারশিপকে সফল একটি পার্টনারশিপে রুপান্তর করতে প্রস্তুত।

উদযাপন অনুষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও লেজার শো’র মাধ্যমে এক্সেল-স্যামসাংয়ের পথ চলার অডিও ভিজ্যুয়াল প্রদর্শন করা হয়।
 
অনুষ্ঠানে ব্যবসায়ী সমাজের প্রতিনিধি ও প্রতিষ্ঠান দু’টির প্রধান স্টেক হোল্ডারগণ উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ০১১০ ঘণ্টা, জুন ০৪, ২০১৫     
এমআইএইচ/এমজেড/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।