ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

মিউজিক হ্যান্ডসেট নিয়ে এলো গ্রামীণফোন ও সিম্ফনি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জুন ৭, ২০১৫
মিউজিক হ্যান্ডসেট নিয়ে এলো গ্রামীণফোন ও সিম্ফনি ছবি: সংগৃহীত

ঢাকা: সঙ্গীতপ্রিয় গ্রাহকদের জন্য গ্রামীণফোন ও সিম্ফনি যৌথভাবে নিয়ে এলো তাদের প্রথম মিউজিক হ্যান্ডসেট। গ্রামীণফোন সেন্টারগুলোতে এই নতুন হ্যান্ডসেট সিম্ফনি এম-ওয়ান এখন পাওয়া যাচ্ছে সাত হাজার ২শ’ ৯০ টাকায়।


 
প্রথম এক হাজার এম-ওয়ান গ্রাহকরা শুধুমাত্র গ্রামীণফোন সেন্টার থেকে পাবেন একটি হেডফোন। গ্রামীণফোনের প্রিপ্রেইড গ্রাহকরা এম-ওয়ান ফোন কিনলে মাত্র ২৬ দশমিক ২৫ টাকায় এক জিবি ইন্টারনেট কিনতে পারবেন (সর্বোচ্চ ১০ বার)।
 
এছাড়াও এসসিবি, ইবিএল ও অ্যামএক্স ক্রেডিট কার্ড দিয়ে গ্রাহকরা গ্রামীণফোন সেন্টার থেকে ছয়মাসের কিস্তিতে হ্যান্ডসেটটি কিনতে পারবেন।
 
রোববার (০৭ জুন) গ্রামীণফোনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, তরুণ প্রজন্ম ও যারা গান শুনতে ভালোবাসেন তাদের জন্য এই মিউজিক হ্যান্ডসেটটি বাজারে আনা হয়েছে।
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রামীণফোন আপামর জনগোষ্ঠীর জন্য সাশ্রয়ী মূল্যে থ্রিজিভিত্তিক হ্যান্ডসেট পৌঁছে দিতে নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। গ্রামীণফোন বিশ্বাস করে, উন্নত গ্রাহক সুবিধা ও বিশ্বমানের সেবা দেওয়ার মধ্য দিয়ে সংযোগের আরও দ্রুত প্রসার সম্ভব।
 
সিম্ফনি এম-ওয়ান প্রথম অ্যান্ড্রয়েড স্মার্টফোন, যার রয়েছে বিশেষ অডিও চিপসেট, মিউজিক কি ও বড় স্পিকার। ১.৩ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর ও অ্যান্ড্রয়েড ললিপপ সম্বলিত স্লিম ম্যাট ডিজাইনের সিম্ফনি এম-ওয়ানে রয়েছে ৪.৭ ইঞ্চি আইপিএস কিউএইচড এইচডি ডিসপ্লে। এম-ওয়ানে আরও রয়েছে এলইডি ফ্ল্যাশসহ পাঁচ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা ও দুই মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরাগুলোতে রয়েছে অভিনব সেলফি ফিচার ও উন্নত ক্যামেরা মোড। ফোনটির র্যাম এক গিগাবাইট ও বিল্ট ইন মেমোরি আট গিগাবাইট যা ৩২ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।
 
এম-ওয়ানের অন্যান্য সুবিধাগুলোর মধ্যে রয়েছে মাইক্রো ইউএসবি, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিআরএস/এজ ও টুজি/থ্রিজি। হ্যান্ডসেটটি পাওয়া যাবে কালো ও সাদা রঙে।
 
সিম্ফনির সিনিয়র ডিরেক্টর রেজওয়ানুল হক বলেন, আমরা সবসময় টেকসই ও সুলভ হ্যান্ডসেটের মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্ট করতে সচেষ্ট। গ্রামীণফোনের সহযোগিতায় মিউজিক হ্যান্ডসেট এম-ওয়ান চালু করতে পেরে আমরা গর্বিত। এর মাধ্যমে আমাদের সঙ্গীতপ্রেমী গ্রাহকরা আরও সন্তুষ্ট হবেন।
 
এ মিউজিক হ্যান্ডসেট বাজারে আনার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার অ্যালান বনকে।
 
বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, জুন ০৭, ২০১৫
এমআইএইচ/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।