ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দারাজ মোবাইল উইক মেগাথনের পার্টনার গ্রামীণফোন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, জুন ৯, ২০১৫
দারাজ মোবাইল উইক মেগাথনের পার্টনার গ্রামীণফোন

ঢাকা: সাশ্রয়ী মূল্যে হ্যান্ডসেট কেনার সুযোগ করে দিতে দারাজ মোবাইল উইক মেগাথনের পার্টনার হলো বেসরকারি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠান গ্রামীণফোন।

এ জন্য ই-কমার্স সাইট দারাজ আয়োজিত মোবাইল উইক মেগাথনে অফিশিয়াল টেলিকম পার্টনার হিসেবে যোগ দিয়েছে গ্রামীণফোন।


 
আগামী ৭ থেকে ১৩ জুন পর্যন্ত অনলাইন মোবাইল বিক্রির এই উদ্যোগটি দারাজের অনলাইন শপিং প্ল্যাটফর্মে (www.daraz.com.bd) অনুষ্ঠিত হচ্ছে।
 
মঙ্গলবার (০৯ জুন) গ্রামীণফোনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এতে বলা হয়, এই সাত দিন গ্রামীণফোন দারাজের সঙ্গে দেশব্যাপী গ্রাহকদের জন্য সবচেয়ে সাশ্রয়ী মূল্যে তাদের পছন্দের হ্যান্ডসেট কেনার সুযোগ করে দিবে।
 
মোবাইল উইক এ প্রতিদিন থাকছে ব্র্র্যান্ড অব দ্য ডে, হিরো ডিল অব দ্য ডে-সহ মোবাইল এবং অ্যাকসেসরিজের উপর অনেক আকর্ষণীয় অফার। এছাড়াও মোবাইল উইকে ফ্রি ডাটা বান্ডেলসহ গ্রামীণফোন নিয়ে আসছে বিশেষ মিউজিক ফোনসেট।
 
এই উদ্যোগ সম্পর্কে গ্রামীণফোনের হেড অব ডিজিটাল অ্যান্ড সোশাল মিডিয়া জাকিয়া জেরিন বলেন, আপামর জনতার কাছে ইন্টারনেট বান্ধব হ্যান্ডসেট পৌঁছে দিতে আমরা সবসময় সচেষ্ট। আর এক্ষেত্রে সাশ্রয়ী মূল্যে হ্যান্ডসেট নিয়ে আসতে আমরা বিশেষ গুরুত্ব দিয়ে থাকি।

‘আমাদের এই লক্ষ্যে অর্জনে দিকে আরো এক ধাপ এগিয়ে যাওয়ার জন্য মোবাইল উইক ম্যারাথন আদর্শ একটি সুযোগ,’ যোগ করেন তিনি।
 
স্যামসাং, হুয়াওয়ে, ম্যাক্সিমাস, ইন্টেক্স, শিয়াওমি, ৬ডিগ্রি, সনি, এইচটিসি, আসুস ছাড়াও অন্যান্য প্রতিষ্ঠানের মোবাইল ব্র্যান্ড থাকছে এই আয়োজনে।

অফারগুলো জানতে গ্রাহকরা দারাজ এর মোবাইল অ্যাপ্লিকেশন (আইওএস ও অ্যান্ড্রয়েড) ডাউনলোড করতে এবং মোবাইল উইক সম্পর্কে ফেসবুক পেজ ভিজিট করতে পারবেন।
 
দারাজ মোবাইল উইক ম্যারাথনে কেনা প্রত্যেকটি মোবাইল ফোনের সঙ্গে গ্রামীণফোন গ্রাহকদের আকর্ষণীয় ফ্রি ডাটা প্যাকেজ দিবে। সবার কাছে ইন্টারনেট পৌঁছে দেওয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণেই এই উদ্যোগ।
 
বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জুন ০৯, ২০১৫
এমআইএইচ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।