ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

আইসিটি এক্সপোতে ‘মোবাইল গেমিং প্রতিযোগিতা’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, জুন ১৩, ২০১৫
আইসিটি এক্সপোতে ‘মোবাইল গেমিং প্রতিযোগিতা’

ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী ১৫ থেকে ১৭ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বাংলাদেশ আইসিটি এক্সপো-২০১৫’। তথ্যপ্রযুক্তির এই আসরে দেশিয় গেমিং নির্মাতা প্রতিষ্ঠান রাইজ আপ ল্যাবস অংশগ্রহন করে নিজেদের বানানো গেম ‘ট্যাপ ট্যাপ অ্যান্টস’ নিয়ে মোবাইল গেমিং প্রতিযোগিতার আয়োজন করছে।

 

প্রাতিষ্ঠানিক তথ্য মতে, গেমটি অ্যাপেল স্টোরে ১৫ মিলিয়নের অধিক ডাউনলোড এবং ১০০টির বেশি দেশে শীর্ষস্থান দখল করে আছে। বর্তমানে  ‘ট্যাপ ট্যাপ অ্যান্টস’ অ্যান্ড্রয়েড ও উইন্ডোজ স্টোরেও পাওয়া যাচ্ছে। অ্যাপেল স্টোরের মতো অ্যান্ড্রয়েড ও উইন্ডোজেও গেমটি সারা ফেলবে বলে আশাবাদী রাইজ আপ ল্যাবসের প্রতিষ্ঠাতা এরশাদুল হকের।

ট্যাপ ট্যাপ অ্যান্টস গেমটি খুবই মজার এবং ব্যতিক্রমধর্মী কাহিনী নিয়ে বানানো।   এখানে গেমারের মূল কাজ – স্ক্রীনের চারপাশ থেকে আসতে থাকা ক্ষুধার্ত পিঁপড়ার হাত থেকে খাবার রক্ষা করা এবং স্ক্রিনে টাচ করে প্রতিটি পিঁপড়াকে পিষে মারা । গেমটিতে বিভিন্ন ধরণের পিঁপড়া, পৃথক পৃথক ব্যাকগ্রাউন্ড এবং বেশ ক’টি গেম মোড সহ রয়েছে আরও অনেক বৈশিষ্ট্য।

উল্লেখ্য, প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারকারী পাবে একটি স্মার্টফোন এবং অপর চার জনের জন্য থাকবে আকর্ষণীয় পুরস্কার।
তিন দিনব্যাপী এ প্রতিযোগিতার নিয়মাবলীসহ আরও  জানতে আগ্রহীদের রাইজ আপ ল্যাবসের ফেসবুক পেজ ভিজিট করতে হবে

Contest Link: https://www.facebook.com/events/843362452416353/

Game Download Link: http://riseuplabs.me/ants

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জুন ১৩, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।