ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

লেনেভোর পণ্যে ১১ শতাংশ ছাড়, সঙ্গে এলইডি টিভি!

আবু খালিদ, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, জুন ১৫, ২০১৫
লেনেভোর পণ্যে ১১ শতাংশ ছাড়, সঙ্গে এলইডি টিভি! ছবি: জি এম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে: প্রযুক্তি পণ্য মেলায় লেনেভোর ল্যাপটপ কিনলেই শতকরা ১১ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে। এর সঙ্গে স্ক্যাচ কার্ড ঘ‍ঁষে এলইডি টেলিভিশন, স্মার্টফোনসহ নানা পণ্য উপহার হিসেবে তো থাকছেই।



রাজধানীর আগারগাঁও বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী চলমান ‘বাংলাদেশ আইসিটি এক্সেপো-২০১৫’ তে এমন সব নানা অফার নিয়ে হাজির হয়েছে বাংলাদেশে লেনেভোর পণ্য বাজারকারী প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

মেলা প্রাঙ্গণের মূল দরজা দিয়ে প্রবেশ করার পর ডানদিকে সোজা হাঁটা দিলেই চোখে পড়বে গ্লোবাল ব্র্যান্ডের লেনেভোর প্যাভিলিয়ন।

স্টলে মোট ১৫টি মডেলের ল্যাপটপ ও একাধিক মডেলের ট্যাব প্রদর্শন করা হয়েছে।

তবে লেনেভোর বিভিন্ন মডেলের ল্যাপটপ ও ট্যাবের মধ্য অন্যতম আকর্ষণ তৈরি করেছে লেনেভো ফ্লেক্স মডেলের ল্যাপটপ।

কী বোর্ড ফোল্ডিং করে ব্যবহার করা যায় এই ল্যাপটপ। বাজারের চেয়ে ৪ হাজার টাকা কমে ৫২ হাজার টাকায় কিনতে পারবেন প্রদর্শনীতে আসা ক্রেতা-দর্শনার্থীরা।

এছাড়া ল্যাপটপ ও নোটবুকের মধ্য রয়েছে লেনেভো জি ৪০৪৫ এর ‍তিনটি মডেলের, লেনেভো এস ২০৩০, লেনেভো জি ৪০৫, লেনেভো জি ৪০৭০, স্লেক অ্যান্ড সেভিং অল ইন ওয়ানের মধ্য লেনেভো সি ২৬০, সি ৩৬০, জি ৪০৩০, জি ৪০৮০, জেড ৪০৭০ মডেলের ল্যাপটপ এসেছে প্রতিষ্ঠানটি।

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপক (প্রোডাক্ট ম্যানেজমেন্ট,লেনেভো) খন্দকার খালেদ বিন আহমেদ বাংলানিউজকে জানান, প্রতিটি পণ্যের সঙ্গে  এক বছরের ওয়ারেন্টি ও পান্ডা সিকিউরিটি বিনামূল্যে পাওয়া যাবে।
 
‘লেনেভো ব্র্যান্ডের ল্যাপটপ ও নোটবুকগুলো মানসম্মত ও উন্নত প্রযুক্তিতে তৈরি। তাই এসব পণ্য প্রযুক্তি প্রেমীদের পছন্দের তালিকায় সবসময়ই প্রথম সারিতে থাকে,’ যোগ করেন তিনি।

মেলায় স্টলে ক্রেতা-দর্শনার্থীরা লেনেভোর বিভিন্ন পণ্য সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন বলেও উল্লেখ করেন মিরপুর থেকে আসা প্রযুক্তি প্রেমী রাহাত হোসেন লেনেভোর বিভিন্ন পণ্য সম্পর্কে কথা বলছিলেন স্টলের কর্মীদের সঙ্গে। এরই ফাঁকে বাংলানিউজের সঙ্গেও কথা হয় তার।

রাহাত বলেন, একটি নোটবুক কিনবো। দু‘টি মডেলের নোটবুক পছন্দও হয়েছ।

বাড়িতে ফেরার সময় কিনবেন বলে জানান তিনি।

বাংলাদেশ সময়:১৭৫৫ ঘণ্টা, জুন ১৫, ২০১৫
একে/এমএ

** ১০ শতাংশ ছাড়ে ‘সনি অ্যাকশন ক্যাম’
** প্রযুক্তি মেলায় প্রত্যাশিত পণ্যে ছাড়
** ৫ হাজার টাকায় আইফোন ৬!

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।