ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

সৈয়দপুরে ডিজিটাল মেলার উদ্বোধন

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, জুন ১৬, ২০১৫
সৈয়দপুরে ডিজিটাল মেলার উদ্বোধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সৈয়দপুর (নীলফামারী): নীলফামারীর সৈয়দপুরে দু’দিন ব্যাপী ডিজিটাল মেলার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় (১৬ জুন) উপজেলা প্রশাসনের আয়োজনে সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ মেলার উদ্বোধন করেন নীলফামারী জেলা প্রশাসক জাকীর হোসেন।



উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার আবু ছালেহ মো. মুসা জঙ্গী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান জাওয়াদুল হক সরকার, ভাইস চেয়ারম্যান আজমল সরকার, সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মুশফিকা ইফফাত প্রমুখ।

মূল প্রবন্ধ উপস্থাপন করেন সৈয়দপুর সরকারি কারিগরি কলেজের অধ্যক্ষ ড. আমির আলী আজাদ শাহ। মেলায় ৩০টি স্টল স্থান পেয়েছে।

অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে সরকারি কারিগরি স্কুল অ্যান্ড কলেজ, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ, সানফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ, আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ, হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ, সৈয়দপুর মহাবিদ্যালয়, সৈয়দপুর মহিলা মহাবিদ্যালয়, কামারপুকুর ডিগ্রি কলেজ, সৈয়দপুর বিজনেস ম্যানেজমেন্ট ইনস্টিটিউট, পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ, কামারপুকুর, বোতলাগাড়ি, খাতামধুপুর, কাশিরাম বেলপুকুর, বাঙালিপুর ইউনিয়ন ডিজিটাল সেন্টার, গ্রামীণ ফোন, সূর্যের হাসি ক্লিনিক, বেসরকারি উন্নয়ন সংস্থা শার্প, আরবিএনএস-সেতু প্রকল্প, ইসলামী ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ, একটি বাড়ি একটি খামার, উপজেলা কৃষি অফিস, উপজেলা মৎস্য ও প্রাণিসম্পদ বিভাগ, উপজেলা শিক্ষা বিভাগ, উপজেলা প্রকৌশল শাখা, কয়া গোলাহাট স্কুল অ্যান্ড কলেজ, সৈয়দপুর থানা, ইন্টারন্যাশনাল স্কুল, মাইক্রোসফট কম্পিউটার।

দুইদিনের এ ডিজিটাল মেলায় আলোচনা সভার পাশাপাশি কুইজ প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এছাড়া সমাপনী দিবসে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

এতে প্রধান অতিথি হিসেবে বিরোধী দলীয় হুইপ আলহাজ শওকত চৌধুরী উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার আবু ছালেহ মো. মুসা জঙ্গী।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুন ১৬, ২০১৫
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।