ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

পান্ডা’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন নাঈলা নাইম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৯ ঘণ্টা, জুন ১৬, ২০১৫
পান্ডা’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন নাঈলা নাইম ছবি: রাজিব / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: স্পেনের বিশ্বখ্যাত এন্টিভাইরাস পান্ডা সিকিউরিটির বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর (শুভেচ্ছা বা প্রচারণা দূত) হয়েছেন মডেল ও অভিনেত্রী নাঈলা নাইম।

এখন থেকে বাংলাদেশে পান্ডা সিকিউরিটি এন্টিভাইরাসের সব ধরনের প্রচারণায় শুভেচ্ছা দূত হিসেবে অংশ নেবেন তিনি।



মঙ্গলবার (১৬ জুন) রাজধানীর পান্থপথে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।  

পান্ডা সিকিউরিটি এন্টিভাইরাসটি ২০১৩ সাল থেকে বাংলাদেশে ব্যবসা পরিচালনা করছে। মাত্র দু’বছরে এটি দেশব্যাপী কম্পিউটার ও ল্যাপটপ ব্যবহারকারীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।
 
পান্ডার প্রোডাক্ট ম্যানেজার গোলাম মর্তুজা আজিম বলেন, বাজারে ১৭টি কোম্পানির এন্টিভাইরাস থাকলে পান্ডার অবস্থান বেশ ভালো। আশা করছি-অল্প সময়ে আরও জনপ্রিয়তা পাবে পান্ডা।

নাঈলা নাইমকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা প্রসঙ্গে তিনি বলেন, পান্ডা যেমন আপডেটেড ও জনপ্রিয়। তেমনি জনপ্রিয়তাকে প্রাধান্য দিয়ে বর্তমানে দেশে সেলিব্রেটিদের মধ্যে নাঈলার অবস্থান তুঙ্গে।

‘তার এ জনপ্রিয়তাকে কাজে লাগাতে দু’বছরের জন্য ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে নিযুক্ত করা হয়েছে নাঈলাকে। এরইমধ্যে তিনি কাজ শুরু করে দিয়েছেন,’ যোগ করেন তিনি।

এদিকে পান্ডার অ্যাম্বাসেডর হতে পেরে বেশ উচ্ছসিত নাঈলাও। তিনি বলেন, এর আগে অন্য প্রোডাক্টের অ্যাম্বাসেডর হলেও এন্টিভাইরাসের ক্ষেত্রে এটাই প্রথম।

সংবাদ সম্মেলনে জানানো হয়, দেশের বিভিন্ন পাবলিক-প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে ও সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রচারণায় গুরুত্ব দেওয়া হবে।

হোম ইউজারের মধ্যে ওয়ান ইউজার ১হাজার ১০০টাকা , থ্রি ইউজার ২হাজার ২০০ এবং ফাইভ ইউজারের ৩ হাজার ৫০০ টাকা দাম পড়বে।  
 
আর মোবাইল ইন্টারনেট সিকিউরিটি পাওয়া যাচ্ছে মাত্র ৬০০ টাকায়।

সংবাদ সম্মেলনে গ্লোবাল ব্র্যান্ড পান্ডা এন্টিভাইরাসের জেনারেল ম্যানেজার কামরুজ্জামান ও ডেপুটি জেনারেল ম্যানেজার মিজানুর রহমান মিজান প্রম‍ুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২২০৯ ঘণ্টা, ১৬ জুন, ২০১৫
আরইউ/এমএ    

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।