ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ফিনান্সিয়াল প্রোডাক্ট স্মার্টকম্পেয়ার’র যাত্রা শুরু

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, জুন ১৭, ২০১৫
ফিনান্সিয়াল প্রোডাক্ট স্মার্টকম্পেয়ার’র যাত্রা শুরু

দৈনন্দিন জীবনের বিভিন্ন চাহিদা মেটাতে প্রায়ই ব্যাংক লোন-এর প্রয়োজন দেখা যায়। আর এই লোন পেতে সম্মুখীন হতে হয় বিভিন্ন সমস্যার।

ধরুন, আপনি একজন ব্যস্ত মানুষ। আপনার লোন প্রয়োজন কিন্তু সময়ের অভাবে অথবা বিভিন্ন জটিলতার কারণে আপনার চাহিদা অনুযায়ী কোন লোনটি উপযোগী এবং কোন ব্যাংক লোন আপনার সাধ্যের মধ্যে সবটুকু দিতে প্রস্তুত তা খুঁজে বের করা কঠিন হয়ে দাঁড়িয়েছে এবং বেশ সময় সাপেক্ষ ব্যাপারও।

এ ধরনের পরিস্থিতিতে প্রয়োজন সীমিত সময়ের মধ্যে ঘরে বসে হাতের নাগালে সকল ব্যাংকের লোন বিষয়ক তথ্যাবলী পাওয়া, যা আপনার পছন্দের লোন বাছাই করে নিতে সাহায্য করবে।

স্মার্টকম্পেয়ার ডট কম (http://www.smartkompare.com) এর যাত্রা এই সুবিধাটি দিতেই। এখানে বাংলাদেশের ব্যাংক লোনের বিভিন্ন তথ্যাবলী রয়েছে।

এ বিষয়ে স্মার্টকম্পেয়ারের সিইও রন মাহবুব বলেন, আমাদের জীবনে ব্যক্তিগত অর্থনৈতিক সিদ্বান্ত গ্রহন খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু লোন, ক্রেডিট কার্ড বা ইন্সুরেন্স এর মত বিষয়ে সঠিক সিদ্বান্ত নেওয়ার জন্য তথ্য পাওয়া সহজ ও সুলভ নয়। স্মার্টকম্পেয়ার এই ক্ষেত্রে ব্যবহারকারীদের সমস্যা সমাধানের জন্য একটা প্লাটফর্ম হিসাবে কাজ করবে।
এই ওয়েবসাইটের মাধ্যমে নিমিষেই বিভিন্ন ব্যাংক লোনের তুলনামুলক সুবিধাবলী জানা এবং চাহিদা ও সীমাবদ্বতা অনুযায়ী পছন্দের লোন বেছে নেয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জুন ১৭, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।