ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এবার আসছে ফেসবুক কিলার!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, জুন ১৭, ২০১৫
এবার আসছে ফেসবুক কিলার!

ঢাকা: ফেসবুকের শেষের শুরু কি তবে শেষ হলো। এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ফেসবুককে কুপোকাত করতে আসছে এমন এক সাইট যার সামনে কচুকাটা হবে ফেসবুকের জনপ্রিয়তা।



জানা গেছে, এর মূল বৈশিষ্ট্য হলো ব্যবহারকারীদের নিরাপত্তা নিশ্চিতে সর্বোচ্চ ও সর্বোত্তম ব্যবস্থা। বিভিন্ন সংস্থা তো বটেই এমনকি কোনো সরকার বা তার গোয়েন্দা সংস্থাও আপনার প্রোফাইল ট্র্যাক করতে পারবে না।

এমনটাই দাবি এর প্রস্তুতকারক অ্যানোনিমাসের।

আন্তর্জাতিক মিডিয়ায় হ্যাকার হিসেবে খ্যাত অ্যানোনিমাস বাজারে আনছে minds.com । ফেসুবুকের মতই এখানে নিজের প্রোফাইলে আপডেট, শেয়ার, কমেন্ট, লাইক, মেসেজিং প্রভৃতি করা যাবে। তবে আপনাকে ট্র্যাক করতে বা আপনার গোপনীয়তা ভাঙতে পারবে না কোনো সরকার বা প্রতিষ্ঠান।

এই সাইটের আরেকটি বৈশিষ্ট্য হলো ব্যবহারকারী যত বেশি পোস্টের সঙ্গে সম্পৃক্ত হবেন তত তার পয়েন্ট বাড়তে থাকবে। এবং বেশি পয়েন্ট প্রাপ্ত ব্যবহারকারীকে নিজেদের সাইটে প্রমোট করবে মাইন্ডস.কম। ইতোমধ্যেই পরীক্ষামূলকভাবে সাইটটি চালু করেছে অ্যানোনিমাস।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জুন ১৭, ২০১৫
আরআই/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।