ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ক্লাউডওয়েলের মোবাইল এয়ারটাইম রিচার্জ ডেইলি শপিং’এ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, জুন ১৮, ২০১৫
ক্লাউডওয়েলের মোবাইল এয়ারটাইম রিচার্জ ডেইলি শপিং’এ

দেশের সফটওয়্যার প্রতিষ্ঠান ক্লাউডওয়েল লিমিটেড এবং প্রাণ ফুডস লিমিটেড এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। চুক্তি অনুযায়ী প্রাণ ফুডস লিমিটেডের চেইন শপ Daily Shopping এর গ্রাহকরা ক্লাউডওয়েল লিমিটেডের মাধ্যমে পরিচালিত পেওয়েল প্লাটফর্মে মোবাইল এয়ারটাইম রিচার্জ সেবা গ্রহন করতে পারবেন।



এ বিষয়ে বুধবার চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রাণ ফুডস লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন চীফ অফ ট্রেড মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট খান সালেহ মাহমুদ, এজিএম (অপারেশন) গালিব এফ বক্ত এবং ক্লাউডওয়েল লিমিটেডের পক্ষে ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ফয়জুল হামিদ, চেয়ারম্যান অ্যান্ড চীফ এক্সিকিউটিভ অফিসার আনিসুল ইসলাম, পরিচালক (বিক্রয়) অপূর্ব দাস এবং সিনিয়র রিলেশনশীপ অফিসার তকি মেজবাহ উদ্দিন।

অনুষ্ঠানে ক্লাউডওয়েলে চেয়ারম্যান অ্যান্ড সিইও তার বক্তব্যে বলেন, পেওয়েল সার্ভিস গত ২ বছর ধরে মার্কেটে চলছে। যেসব বিপণিকেন্দ্রে আমাদের এ সেবাটি আছে সেখানে গ্রাহকদের উপস্থিতি বৃদ্ধিতে আমাদের ভ্যালু এডেড সেবাগুলো দারুণভাবে কাজ করছে। তাই সেবাটি নিয়ে চুক্তি হওয়ায় তিনি আশা প্রকাশ করেন পেওয়েলের সেবা সমূহের মাধ্যমে ডেইলি শপিং’র গ্রাহকও ব্যাপকভাবে বৃদ্ধি পাবে।


উল্লেখ্য, ক্লাউডওয়েল লিমিটেড বর্তমানে সকল নেতৃস্থানীয় মোবাইল অপারেটর, বিভিন্ন ইউটিলিটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান, বাস এবং ট্রেন টিকিট রিজার্ভেশন সহ বিভিন্ন সেবা পার্টনার রিটেইল চ্যানেলের মাধ্যমে প্রদান করে আসছে।

আর বনশ্রী, খিলক্ষেত, উত্তরা, শ্যামলীসহ ঢাকা শহরের বিভিন্ন স্থানে ইতিমধ্যে ডেইলি শপিং এর ১৪টি আউটলেট রয়েছে। এ বছরের মধ্যেই আউলেটের সংখ্যা ৫০‘এ উন্নিত হবে বলে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জুন ১৮, ২০১৫
এসজেডএম   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।