ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

অবশেষে মটো এক্স পাচ্ছে অ্যান্ড্রয়েড ৫.১

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, জুন ২১, ২০১৫
অবশেষে মটো এক্স পাচ্ছে অ্যান্ড্রয়েড ৫.১

সবকিছু ঠিকভাবে চললে আগামী সপ্তাহ থেকে আরো কিছু দেশের মটোরোলা (ফার্স্ট ও সেকেন্ড জেনারেশনের) মটো এক্স্ ব্যবহারকারীরা পাচ্ছে এর হালনাগাদ।

বারবার বিভিন্ন প্রতিনিধিদের থেকে আসা নানা তথ্য ভুল প্রমাণিত হলেও এবারের খবরটি নিয়ে কোনো সন্দেহ নেই।

কেননা এবারের প্রাপ্ত তথ্যগুলো আনুষ্ঠানিক।

মটোরোলার সফটওয়্যার প্রোডাক্ট ম্যানেজমেন্টের সিনিয়র ডিরেক্টর ডেভিড স্কুচটার গুগলপ্লাসে উত্তেজনাকর এ তথ্যটি জানায়।

ডেভিডের দেয়া তথ্য মতে, অফিসিয়াল সফটওয়্যার আপডেট বা পণ্য ‍দুটির জন্য সোক টেস্ট ইতিমধ্যে বেশকিছু ভাগ্যবান ব্যবহারকারীদের কাছে পৌছেছে। যার মধ্যে মটো এক্স (সেকেন্ড জেনারেশন) সফটওয়্যার আপডেট পেয়েছে অস্ট্রেলিয়া, বেলজিয়াম, গ্রিস, হংকং, ইন্দোনেশিয়া, ইতালি, মালয়েশিয়া, নেদারল্যান্ড, নিউজিল্যান্ড, নরওয়ে, ফিলিপাইন, পোলেন্ড, সিঙ্গাপুর এবং সুইডেনের ব্যবহারকারীরা।

অপরদিকে ফার্স্ট জেনারেশনের মটো এক্স স্পেন, কুয়েত, ওমেন, কাতার, সৌদিআরব সহ আরো কিছু দেশের জন্য ছাড়া হয়েছে। সফটওয়্যার আপডেটটি নিয়ে নিশ্চিতভাবে আরো বলা হয়েছে আগামী সপ্তাহ থেকে অন্যান্য দেশের ব্যবহারকারীরাও এটি উপভোগ করতে পারবে।

যদিও এতোদিন নিরাশ হতে হয়েছে মটো এক্সের মালিকদের। তবে দেরীতে হলেও অবশেষে ডেভিডের থেকে খুশীর খবরটি পেয়ে আবারও প্রতীক্ষার সেই সময়ের দিকে তাকিয়ে তারা।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জুন ২১, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।