ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

পাঁচ হাজার টাকায় ‘আইফোন ৬’ বুঝে নিলেন বিজয়ীরা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, জুন ২৩, ২০১৫
পাঁচ হাজার টাকায় ‘আইফোন ৬’ বুঝে নিলেন বিজয়ীরা ছবি : সংগৃহীত

সরকারের আইসিটি বিভাগ এবং বিসিএসের যৌথ উদ্যোগে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অতি সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেলো তথ্যপ্রযুক্তি বিষয়ক প্রদর্শনী ‘বাংলাদেশ আইসিটি এক্সপো ২০১৫’।

সদ্যসমাপ্ত এ প্রদর্শনীতে দেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য ও সেবাদাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স ঘোষণা করে ‘৫ হাজার টাকায় আইফোন ৬’ অফার।



দেশে তথ্যপ্রযুক্তি মেলার ইতিহাসে সবচেয়ে আকর্ষনীয় এই অফারে লটারীর মাধ্যমে মোট ২০ জন ভাগ্যবান নির্বাচিত হয়েছে।

সোমবার কম্পিউটার সোর্সের প্রধান কার্যালয়ে ৭ জন বিজয়ীকে ‘অভাবনীয়’ এই পুরস্কার তুলে দেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক এএইচএম মাহফুজুল আরিফ এবং পরিচালক এইউখান জুয়েল।

এর আগে রোববার কম্পিউটার সোর্স বোর্ড রুমে প্রতিষ্ঠানের পরিচালক আসিফ মাহমুদ লটারি অনুষ্ঠানটি পরিচালনা করেন। লাটারির মাধ্যমে বিজয়ী হন - মেহরিন খান, সায়মা হাসনাইন, অজিত শুভ, ইবরাহিম মুন্সি, বর্নো মুসাব্বির, রিশাদ কামাল, পন্না নাজনিন, আশীষ কুমার দাস, তুলি চৌধুরী, শাফিউল আলম, মাহবুবুল আলম, কেয়া, মো. হাফিজুর রহমান, সাকিব আহমেদ, অনির্বান সমাদ্দার, রাবেয়া পিংকি, মো. কামরুল হুদা, জাফর ইকবাল, মো. রাশেদুল ইসলাম ও উম্মে সায়মা তানিয়া।

বিজয়ীদের মধ্যে চার্টার্ড ইউনিভার্সিটিতে এসিসিএ অধ্যয়নরত কুড়িগ্রামের জাফর ইকবাল বললেন, মাত্র ৫ হজার টাকায় আইফোন ৬! নিবন্ধনের সময় স্বপ্নেও ভাবিনি। এখন হাতে নিয়েও বিশ্বাস করতে রোমাঞ্চিত হচ্ছি। শেয়ার বাজারের বিনিয়োগ করে মন্দাবস্থায় মনটা মোটেই ভালো হচ্ছিল না। অনেকদিন পর ভাগ্যকে প্রসন্নই মনে হচ্ছে।

অপর বিজয়ী দুযোর্গ ও ত্রাণ মন্ত্রণালয়ে কর্মরত ফরিদপুরের মো. হাফিজুর রহমান বললেন, কম্পিউটার সোর্স ফেসবুক ফ্যান পেজ থেকে অফারটা দেখে মেলার দ্বিতীয় দিন নাম নিবন্ধন করিয়েছিলাম। ব্র্যান্ড হিসেবে কম্পিউটার সোর্সের ওপর আস্থা ছিলো তাই টাকা মার যাওয়ার কোনো দুশ্চিন্তা ছিলনা।

অনুষ্ঠানে আসিফ মাহমুদ বলেন, বাংলাদেশে অ্যাপলের অফিসিয়াল পার্টনার হিসেবে আমরা বাংলাদেশ আইসিটি এক্সপো-২০১৫ মেলায় তিন দিনের জন্য মাত্র ৫ হাজার টাকায় ৭৫ হাজার টাকা মূল্যমানের আইফোন ৬ জিতে নেয়ার মেগা অফার দিয়েছিলাম। মেলা প্রাঙ্গন থেকে অফার গ্রহণকারীদের মধ্যে লাটারিতে বিজয়ীদের মুঠোফোনে গতকাল বিজয় বার্তা পাঠানো হয়।  

তিনি আরো জানান, আগামী বৃহস্পতিবার বিকেল ৫টার মধ্যে বিজয়ীরা সশরীরে উপস্থিত হয়ে বাকি টাকা জমা দিয়ে বহুকাঙ্খিত পুরস্কারটি বুঝে নিতে পারবেন।

আর যারা বিজয়ী হননি তারা এই মাসের মধ্যেই কম্পিউটার সোর্স আউটলেট থেকে নিবন্ধিত মূল্যের পণ্য কিনে নেয়ার সুযোগ পাবেন।   

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, জুন ২৩, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।