ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রমজানে কিউবির সব গ্রাহকের জন্য দারুণ অফার

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জুন ২৩, ২০১৫
রমজানে কিউবির সব গ্রাহকের জন্য দারুণ অফার

পুরো রমজান জুড়ে অধিকতর গতিসম্পন্ন ও অতিরিক্ত পরিমাণ ইন্টারনেট ব্যবহারসহ দারুণ কিছু সুযোগ-সুবিধা উপভোগের সুযোগ পাচ্ছেন কিউবির সব গ্রাহক। যারা কিউবির নতুন মাসিক প্যাকেজ, প্রি-পেইড প্যাকেজ, বর্তমান মাসিক প্যাকেজ ব্যবহার করছেন এমনকি যেসব গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন রয়েছে তারাও কিউবির অফারটি গ্রহন করতে পারবেন।



এই অফারের আওতায় নতুন মাসিক প্যাকেজের গ্রাহকেরা এখন তাদের পছন্দের প্যাকেজে অতিরিক্ত ৬০ জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। ১ হাজার ৫০০ টাকার ১ এমবিপিএস গতির ৩০ জিবির সাথে ৬ মাসের জন্য অতিরিক্ত ৬০ জিবি, ১ হাজার ৫০০ টাকার ২ এমপিবিএস গতির ৮ জিবির প্যাকেজে ৬ মাসের জন্য ৪৮ জিবি এবং ১ হাজার টাকার ১ এমবিপিএস গতির ৮ জিবির প্যাকেজের সঙ্গেও ছয় মাসের জন্য বিনামূল্যে ৪৮ জিবি ইন্টারনেট ব্যবহারের সুযোগ রয়েছে।

প্রি-পেইড গ্রাহকদের জন্য রয়েছে যেকোনো অংকের রিচার্জের বিপরীতে ৩০০% পর্যন্ত বোনাস ভলিউম। ৩৫০ এমবির জন্য ১০০ টাকার কার্ড রিচার্জ করলে বোনাস হিসেবে অতিরিক্ত ৫০০ এমবি ইন্টারনেট, ৩০০ টাকার কার্ড রিচার্জে ১.২ জিবির সাথে ৩ জিবি বোনাস, ১.২৫ জিবি প্যাকেজে ৪০০ টাকার কার্ড রিচার্জে ৪ জিবি ইন্টারনেট বোনাস পাওয়া যাবে। এছাড়া ২ জিবির প্যাকেজে ৫০০ টাকার কার্ড রিচার্জ করলে অতিরিক্ত ৫ জিবি এবং ২.৫ জিবির প্যাকেজের জন্য ৭০০ টাকার কার্ড রিচার্জ করলে অতিরিক্ত ৭ জিবি বোনাস পাওয়া যাবে!

আর যারা এক বছর কিংবা তার চেয়েও বেশি সময় ধরে কিউবির ইন্টারনেট ব্যবহার করে আসছেন তারা দ্বিগুন গতি সাথে ১০০% পর্যন্ত বোনাস পাচ্ছেন।

বর্তমান সব মাসিক প্যাকেজের এসব গ্রাহকগণ আগামী সেপ্টেম্বর পর্যন্ত ইন্টারনেটে নূন্যতম ২ এমবিপিএস গতি পাবেন। ১ এমবিপিএস মাসিক প্যাকেজের গ্রাহকদের জন্য রয়েছে অতিরিক্ত ৫০% ভলিউম। ১.৫ এমবিপিএস মাসিক প্যাকেজের বিপরীতে অতিরিক্ত ৬০% এবং ২ এমবিপিএস বা এর চেয়ে বড় মাসিক প্যাকেজের জন্য অতিরিক্ত ১০০% ভলিউম পাওয়া যাবে।

আর যেসব গ্রাহকের ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে তাঁদের জন্য আগের সব বকেয়া শতভাগ মওকুফ করার পাশাপাশি অতিরিক্ত ২০০ জিবি ইন্টারনেট ব্যবহারের সুযোগ রাখা হয়েছে!

আগ্রহী গ্রাহকেরা প্রয়োজনে আরো জানতে পারবেন এই ই-মেইলে  [email protected] বা ১৬২৯৬ নম্বরে।

কিউবির প্রধান নির্বাহী কর্মকর্তা  ডি. এস. ফয়সাল হায়দার এ প্রসঙ্গে বলেন,  আমাদের অফারে সব সময়ই গ্রাহকদের স্বার্থ প্রাধান্য পায়। আমরা পবিত্র রমজান মাস উপলক্ষে অফারগুলো এমনভাবে সাজিয়েছি যাতে আমাদের সব ধরনের গ্রাহকের জন্যই সর্বোচ্চ সুবিধা নিশ্চিত হয়। অনেক ক্ষেত্রে আমরা গ্রাহকদের দ্বিগুণেরও বেশি বোনাস দেওয়ার দৃষ্টান্ত স্থাপন করেছি। একেক ধরনের গ্রাহকের চাহিদা একেক রকমের, সেটি বিবেচনা করেই আমরা সবার জন্য আলাদা আলাদা অফার নিয়ে এসেছি। এর ফলে সব গ্রাহকই তাঁদের প্রয়োজন অনুযায়ী সেবা পাবেন বলে আমরা বিশ্বাস করি।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ২৩, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।