ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বেসিস উইমেন্স ফোরামের উদ্বোধন শনিবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, জুন ২৫, ২০১৫
বেসিস উইমেন্স ফোরামের উদ্বোধন শনিবার

ঢাকা: তথ্যপ্রযুক্তি খাতে ক্যারিয়ার গড়তে আগ্রহী নারীদের পর্যাপ্ত সহযোগিতা দিতে ‘বেসিস উইমেন্স ফোরাম’ নামে আলাদা একটি প্লাটফর্ম করার উদ্যোগ নিয়েছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)। এ উপলক্ষে শনিবার (২৭ জুন) উদ্বোধনী অনুষ্ঠান ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।



বৃহস্পতিবার (২৫ জুন) প্রতিষ্ঠানটির পক্ষ থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, শনিবার বিকেল ৫টায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সেলিব্রেটি হলে এ অনুষ্ঠান আয়োজিত হবে।

অনুষ্ঠানে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এফবিসিসিআই সভাপতি আব্দুল মাতলুব আহমাদসহ বিভিন্ন রাজনৈতিক, কূটনৈতিক, ব্যবসায়িক নেতারা উপস্থিত থাকবেন। এতে সভাপতিত্ব করবেন বেসিস সভাপতি জনাব শামীম আহসান।
 
বেসিস উইমেন্স ফোরাম নামে এ প্ল্যাটফর্মটি ‘ওয়ান বাংলাদেশ’ বাস্তবায়নে ১০ লাখ দক্ষ জনশক্তি তৈরির কার্যক্রমে নারীর অংশ নেওয়া নিশ্চিত করতে কাজ করবে।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, জুন ২৫, ২০১৫
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।