ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

মাইক্রোসফট লুমিয়া স্মার্টফোনের সাথে রবির বান্ডেল ক্যাম্পেইন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, জুন ২৮, ২০১৫
মাইক্রোসফট লুমিয়া স্মার্টফোনের সাথে রবির বান্ডেল ক্যাম্পেইন

ঢাকা: মোবাইলফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড মাইক্রোসফট লুমিয়া স্মার্টফোন নিয়ে শুরু করেছে ‘এক্সক্লুসিভ স্মার্টফোন বান্ডেল ক্যাম্পেইন’।

আধুনিক ফিচার এবং গ্রাহকদের কাছে মাইক্রোসফট লুমিয়ার জনপ্রিয়তার দিকটি মাথায় রেখে এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে বলে রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় রবি।



বান্ডেল অফারটির মাধ্যমে গ্রাহকরা রবি’র ৩.৫ জি নেটওয়ার্কে ইন্টারনেটের বিশাল জগৎ উন্মোচন, অ্যাপস ব্যবহার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় থাকতে পারবেন।

বান্ডেল অফারের আওতায় রবি’র গ্রাহকরা রবি-রবি ৩ হাজার মিনিট এবং রবি-অন্য অপারেটরে ৬০০ মিনিট ফ্রি টক টাইম উপভোগ করতে পারবেন। একই সাথে বিনামূল্যে পাচ্ছেন ৯ জিবি ইন্টারনেট। বান্ডেল অফারটি তিন মাসে সমানভাবে ভাগ করে প্রদান করা হবে।

ক্যাম্পেইনের আওতায় লুমিয়া ৬৪০ এক্সএল ১৯ হাজার ৯৯৯ টাকায়, লুমিয়া ৫৩৫ মডেলটি ১১ হাজার ৪৯৯ টাকায় এবং লুমিয়া ৪৩০ হ্যান্ডসেটটি ৬ হাজার ৩০০ টাকার পাবেন গ্রাহকরা। হ্যান্ডসেটগুলোতে থাকছে এক বছরের ওয়ারেন্টি। এছাড়া চার্জার ও ব্যাটারিতে ৬ মাসের ওয়ারেন্টি প্রযোজ্য হবে।
 
রবি’র ওয়াক ইন সেন্টার (ডব্লিউআইসি) ছাড়াও www.robibazar.com ভিজিট করে হ্যান্ডসেটগুলো পাবেন গ্রাহকরা। এছাড়াও www.rokomari.com, www.biponee.com সাইট থেকেও হ্যান্ডসেটগুলো কেনা যাবে।   

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, জুন ২৮, ২০১৫
এমআইএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।