ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

মাস্টারকার্ড গ্রাহকদের হাতের নাগালে আইফোন!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জুন ২৯, ২০১৫
মাস্টারকার্ড গ্রাহকদের হাতের নাগালে আইফোন! ছবি: জি এম মুজিবুর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: মাস্টারকার্ড গ্রাহকদের হাতে আইফোন ৬ ও ৬ প্লাস তুলে দিতে বিশেষ অফার ঘোষণা করেছে দুই প্রতিষ্ঠান। অফারের আওতায় পার্টনার রিটেইল আউটলেটগুলো থেকে মাস্টারকার্ড গ্রাহকরা সর্বোচ্চ নয় মাস পর্যন্ত কোনো ইন্টারেস্ট ছাড়া ইএমআই সুবিধায় আইফোন ৬ ও ৬ প্লাস কিনতে পারবেন।


 
সোমবার (২৯ জুন) রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়।  
 
সংবাদ সম্মেলনে জানানো হয়, ব্র্যাক ব্যাংক, প্রাইম ব্যাংক, স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক, ইউসিবিএল, ব্যাংক এশিয়া ও লঙ্কা বাংলা ফাইন্যান্সের মাস্টারকার্ডের ক্রেডিট কার্ড গ্রাহকরা এ অফারটি পাবেন।  
 
এছাড়াও পার্টনার আউটলেটগুলোতে মাস্টারকার্ডের গ্রাহকদের জন্য রয়েছে আরেকটি অফার। তারা তাদের বর্তমান ফোনের বদলে নতুন আইফোন কিনতে পারবেন। এক্ষেত্রে নতুন আইফোনের মূল্য থেকে তাদের পুরনো ফোনের মূল্য বাদ দেওয়ার পর যে মূল্য আসবে, শুধু সেই পরিমাণ অর্থই গ্রাহককে দিতে হবে। পুরনো ফোনের মূল্য নির্ধারণ করবেন আউটলেটে থাকা অনুমোদিত কর্মকর্তারা।
 
আইফোন ছাড়াও স্যামসাং, ওয়ালটন ও নির্বাচিত কয়েকটি ফোন বদল করে এ অফার পাওয়া যাবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।
 
মাস্টারকার্ডের এ অফারে আরও রয়েছে, প্রতিটি ক্রয়ের ক্ষেত্রে ৩০ শতাংশ ডিসকাউন্টের ভাউচার। যা ব্যবহার করা যাবে ডায়মন্ড ওয়ার্ল্ড ও ওয়াচ ওয়ার্ল্ডে।
 
মাস্টারকার্ডের গ্রাহকদের জন্য আগের চেয়ে আরও সহজে আইফোন কিনতে এ অফার চলবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।
 
মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ঈদকে সামেন রেখে এ অফার অন্য অফারগুলোর মধ্যে নতুন মাত্রা যোগ করবে। অফারের ফলে ঈদে মাস্টারকার্ড হোল্ডাররা আইফোন কেনার চিন্তা করতে পারবেন।
 
মাস্টারকার্ডের সঙ্গে পার্টনারশিপের মাধ্যমে গ্রাহকদের হাতে আইফোন তুলে দেওয়ার এ অফার নিয়ে আসতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেন বাংলাদেশে আইফোনের অনুমোদিত ডিলার কম্পিউস্টার প্রাইভেট লিমিটেডের সিওও সঞ্জয় মুখার্জী।
 
এ অভিযান ফলপ্রসু হবে বলেও আশা করেন সঞ্জয়।
 
মাস্টারকার্ড বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট গিতাঙ্ক ডি দত্ত, কম্পিউস্টার প্রাইভেট লিমিটেডের সি এফ ও রাজেশ আগারওয়াল সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, জুন ২৯, ২০১৫
এমআইএইচ/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।