ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এশিয়া কমিউনিকেশন অ্যাওয়ার্ড পেল এয়ারটেল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, জুলাই ৪, ২০১৫
এশিয়া কমিউনিকেশন অ্যাওয়ার্ড পেল এয়ারটেল

ঢাকা: ‘অনলাইন এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টার’র জন্য গ্রাহক অভিজ্ঞতা উদ্যোগ বিভাগে এশিয়া কমিউনিকেশন অ্যাওয়ার্ড-২০১৫ পেয়েছে এয়ারটেল বাংলাদেশ লিমিটেড।
 
সম্প্রতি সিঙ্গাপুরের কনরাড সেন্টেনিয়ালে অনুষ্ঠিত এশিয়া কমিউনিকেশন অ্যাওয়ার্ড-২০১৫ অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড পায় এয়ারটেল।



এয়ারটেলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ব্যাপারে জানানো হয়।
 
এশিয়ায় টেলিকমিউনিকেশন সেক্টরে সেবাদানকারীদের অসাধারণ অবদান ও উদ্ভাবনের স্বীকৃতি স্বরূপ অ্যাওয়ার্ডটি দেওয়া হয়ে থাকে।

মোট ১৬টি বিভাগের এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সিংটেল, এনটিটি কমিউনিকেশনস, স্টারহাব, হুয়াই, পেসনেটের মতো খ্যাতনামা টেলিকম কোম্পানি অংশগ্রহণ করে। প্রায় পাঁচহাজার টেলিকম পেশাজীবী এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ভোটার হিসেবে অংশ নেন।

এ ব্যাপারে এয়ারটেল বাংলাদেশের এমডি ও সিইও পিডি শর্মা বলেন, এটি আমাদের জন্য বিরাট অর্জন। এই অ্যাওয়ার্ড প্রাপ্তির মাধ্যমে প্রমাণিত হলো, এয়ারটেল বাংলাদেশ লিমিটেড সেবা এবং উদ্ভাবনের ক্ষেত্রে দক্ষিণ-পূর্ব এশিয়ায় একটি দৃষ্টান্ত স্থাপন করেছে।

এয়ারটেল বাংলাদেশের চিফ সার্ভিস অফিসার রুবাবা দৌলা বলেন, নতুন উদ্ভাবন এবং উৎকৃষ্ট মানের গ্রাহক সেবা প্রদানে আমরা বদ্ধপরিকর। এয়ারটেল অনলাইন এক্সপেরিয়েন্স সেন্টারের মতো উদ্যোগ দক্ষিণ-এশিয়ায় এই প্রথম।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৫
পিআর/এসইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।