ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

সামস্যাংয়ের সঙ্গে রবি’র স্মার্টফোন বান্ডেল ক্যাম্পেইন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, জুলাই ৫, ২০১৫
সামস্যাংয়ের সঙ্গে রবি’র স্মার্টফোন বান্ডেল ক্যাম্পেইন

ঢাকা: ঈদ-উল ফিতর উপলক্ষে সামস্যাংয়ের সঙ্গে আর্কষণীয় স্মার্টফোন অফার চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

দাম, মান, হ্যান্ডসেটের ফিচার ও অন্যান্য সুবিধা বিবেচনায় অফারটি গ্রাহকের কাছে আকর্ষণীয় হয়ে উঠবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে রবি।



‘সামস্যাং গ্যালাক্সি জে ওয়ান’ ও ‘সামস্যাং গ্যালাক্সি কোর প্রাইম’ হ্যান্ডসেট দু’টি কেনার সময় গ্রাহকরা শতভাগ বোনাস উপভোগ করতে পারবেন। এই বান্ডেল অফার ব্যবহার করে রবি’র ৩.৫জি নেটওয়ার্কে ইন্টারনেট, অ্যাপস ও সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবিধা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

১০ হাজার ৯৯০ টাকায় গ্যালাক্সি জে ওয়ান হ্যান্ডসেটটি কিনলে গ্রাহকরা রবি থেকে রবি ৩ হাজার ৬০০ মিনিট, রবি থকে অন্য অপারেটরে ১ হাজার ৫০০ মিনিট, ১ হাজার ৫০০টি এসএমএস ও ১২ জিবি ডাটা বিনামূল্যে উপভোগ করতে পারবেন।

অন্যদিকে ১২ হাজার ৯৯০ টাকায় গ্যালাক্সি কোর প্রাইম কিনলে রবি থেকে রবি ৪ হাজার ৫০০ মিনিট, রবি থেকে অন্য অপারেটরে ১ হাজার ৮০০ মিনিট, ১ হাজার ৫০০টি এসএমএস ও ১৮ জিবি ডাটা উপভোগ করতে পারবে।

তিন মাসজুড়ে এই বান্ডেল অফারটি প্রতি মাসে সমান ভাগে প্রযোজ্য হবে বলে জানানো হয়েছে।

সরাসরি রবি ওয়াক ইন সেন্টারে গিয়ে (ডব্লিউআইসি) অথবা www.robibazar.com সাইটে গ্রাহকরা হ্যান্ডসেটগুলো কিনতে পারবেন।

এছাড়া www.rokomari.com, www.biponee.com সাইটেও হ্যান্ডসেটগুলো পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৫
এমআইএইচ/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।