ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

লজিটেক থেকে লজি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, জুলাই ৮, ২০১৫
লজিটেক থেকে লজি

ঢাকা: সময় এখন পরিবর্তনের। নিত্যনতুন প্রযুক্তি পুরোনোকে ঠেলে বের করে দিচ্ছে।

শুধু প্রযুক্তি কেন, প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠানের নামও বদলে ফেলা হচ্ছে। এই যেমন: সুইজারল্যান্ডভিত্তিক কম্পিউটার ও ট্যাবলেট অ্যাকসেসরিজ কোম্পানি লজিটেকের নাম এখন ভুলে গেলেও সমস্যা নেই। লজি নামটা মনে রাখলেই হবে।

এ সম্পর্কে লজিটেকের চিফ ডিজাইনার আলাসটেয়ার কার্টিস বলেন, লজিটেকে অনেক পরিবর্তন আনা হয়েছে। এখন যে অবস্থানে আছি সেটা আমাদের পরিচয় বহন করে। এটাই সামনে এগিয়ে নিয়ে যাবে।  

তবে এখনই লজিটেক ব্র্যান্ডে পরিবর্তন আসছে না। আরো কিছুটা সময় নেওয়া নেবে কোম্পানিটি। আগামী কয়েক মাসের কিছু নির্দিষ্ট পণ্যে নতুন লজি লেবেল দেখা যাবে।  

তবে নতুন কোন কোন পণ্যে লজি ব্র্যান্ড থাকবে সেটি নির্দিষ্ট করে জানায়নি কিবোর্ড, স্পিকার ও গেমিং মাউস নির্মাতা প্রতিষ্ঠানটি।

লজিটেকের ব্র্যান্ডে ডেভেলপমেন্ট কর্মকর্তা শারলেট জোহস বলেন, লজিটেকের সঙ্গে যে টেক লেজ হিসেবে আছে সেটি কোনো অর্থ দেয় না। টেক সব খানেই আছে। বাতাসে, কাপড়-চোপড়ে, ভবিষ্যতে সবখানেই টেক আছে।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৫
কেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।