ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

গ্রামীণফোনের সাথে সাশ্রয়ী মূল্যে সিম্ফনি স্মার্টফোন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, জুলাই ৯, ২০১৫
গ্রামীণফোনের সাথে সাশ্রয়ী মূল্যে সিম্ফনি স্মার্টফোন

ঢাকা: সিম্ফনি এবং গ্রামীণফোন যৌথভাবে নিয়ে এসেছে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের থ্রিজি স্মার্টফোন ‘সিম্ফনি ই ১০’(Symphony E10)। সিম্ফনি এবং গ্রামীণফোন চ্যানেলে এই ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ২হাজার ৯৯০ টাকায়।



ব্যাবহারকারীদেরকে সহজেই থ্রিজি অভিজ্ঞতা করতে নতুন এ স্মার্টফোনটির সাথে ২,৯৯০ টাকার সমমূল্যের অফার দিচ্ছে দেশের শীর্ষ মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন। জিপি প্রি-পেইড গ্রাহকরা ‘সিম্ফনি ই ১০’ হ্যান্ডসেটটি ট্যাগ করার সাথে সাথে পাবেন ২ জিবি ফ্রি ডাটা। এছাড়া প্রি-পেইড গ্রাহকরা ১৫০ টাকার অন-নেট ভয়েস কল ক্রয় করতে পারবেন মাত্র ৫০ টাকায় এবং প্রতিবার এ অফার ক্রয়ের ক্ষেত্রে ১ জিবি ফ্রি ইন্টারনেট পাওয়া যাবে(অফার চলাকালীন সর্বোচ্চ ৮ বার)। হ্যান্ডসেটের সমমূল্যের(২,৯৯০ টাকা) ফ্রি অফার থাকায় কার্যত গ্রাহকরা ফ্রি পাচ্ছেন ‘সিম্ফনি ই ১০’ স্মার্টফোনটি।

সম্প্রতি হ্যান্ডসেটটির উদ্বোধনী অনুষ্ঠানে সিম্ফনির সিনিয়র ডিরেক্টর রেজওয়ানুল হক বলেন, ‘সাশ্রয়ী মূল্যে দীর্ঘস্থায়ী এবং টেকসই হ্যান্ডসেট দেওয়ার মাধ্যমে আমরা সর্বদা ক্রেতাদের চাহিদা পূরণ করে আসছি। গ্রামীণফোনের সাথে যৌথ উদ্যোগে আমরা গর্বিত এবং আমাদের এ যৌথ উদ্যোগের ফলে একসাথে হ্যান্ডসেট এবং থ্রিজি অফারসহ ‘সিম্ফনি ই ১০’ এর মাধ্যমে ক্রেতা এবং গ্রাহকদেরকে আরও সন্তুষ্ট করতে সক্ষম হব।

গ্রামীণফোনের হেড অব প্রোডাক্ট হাসিবুল হক বলেন, ‘গ্রামীণফোন সবসময় গ্রাহকদের সর্বাধিক সুবিধা দিয়ে থাকে। সর্বস্তরে কাস্টমারদের কাছে ইন্টারনেট পৌঁছে দেওয়ার জন্য গ্রামীণফোন সুলভ মূল্যে উন্নত মানের স্মার্টফোন দেয়ার চেষ্টা করছে । এছাড়া, জিপি আকর্ষণীয় বান্ডেল অফার দিচ্ছে যার মাধ্যমে কাস্টমাররা তাদের দৈনন্দিন ব্যাবহারের জন্য ইন্টারনেট সুবিধা পাচ্ছে। ‘

স্লিম ডিজাইনের ‘সিম্ফনি ই ১০’ স্মার্টফোনটিতে রয়েছে ৩.৫ ইঞ্চি এইচভিজিএ ডিসপ্লে, ১ গিগাহার্জ সিঙ্গেল কোর প্রসেসর, এলইডি ফ্ল্যাশ সহ ১.৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং সেলফি ফিচার মোড সুবিধা সম্পন্ন ফ্রন্ট ক্যামেরা। অ্যান্ড্রয়েড কিটক্যাট অপারেটিং সিস্টেম চালিত এ ফোনটিতে মাইক্রো-ইউএসবি, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএরএস/এজ, থ্রিজি সাপোর্ট করে। সাদা এবং কালো রঙে পাওয়া যাচ্ছে ‘সিম্ফনি ই ১০’ হ্যান্ডসেটটি।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৫
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।