ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ইপসন প্রিন্টারে ‘রঙিন’ অফার

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, জুলাই ১১, ২০১৫
ইপসন প্রিন্টারে ‘রঙিন’ অফার

ইপসন প্রিন্টারে ‘রঙিন’ অফার দিচ্ছে দেশিয় প্রযুক্তিপণ্য প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স। এ বিষয়ে সম্প্রতি উভয় প্রতিষ্ঠানের মধ্যে একটি ব্যবসায়িক চুক্তি হয়।


চুক্তি অনুযায়ী, দেশজুড়ে ইপসনের পণ্য পরিবেশন করবে কম্পিউটার সোর্স। ফলশ্রæতিতে ঈদের মধুরতম সময়কে আরো খানিকটা রাঙিয়ে তুলতে পারবে এর ক্রেতারা।

উপহার হিসেবে প্রিন্টারের সঙ্গে ক্রেতারা পাবে এক প্যাকেট ফটো পেপার।

এছাড়াও রয়েছে ফটো প্রতিযোগিতা।

এই প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের জমা পড়া ছবির মধ্যে থেকে নির্বাচিত সেরা ৫০টি ছবি নিয়ে ঢাকায় অনুষ্ঠিত হবে এক দিনের ডিজিটাল ফটো প্রদর্শনী। এসব ছবির মধ্য থেকে বিচারক প্যানেলের নির্বাচিত ছবি প্রদর্শিত হবে কম্পিউটার সোর্সের ফেসবুক ফ্যান পেজে।

আর এখান থেকে সর্বোচ্চ লাইক ও শেয়ারের ভিত্তিতেই নির্বাচিত হবে উপহার বিজয়ীরা।

ঈদের ব্যতিক্রমী ও আনন্দময় মুহূর্তের ছবি তোলার এই প্রতিযোগিতায় অংশ নিয়ে ভাগ্যবানরা পেয়ে যেতে পারেন ইপসন ফটো প্রিন্টার, ডিজিটাল ক্যামেরা, ইপসন ইঙ্কজেট প্রিন্টার, এক টেরাবাইট পোর্টেবল হার্ডডিস্ক এবং পোর্টেবল স্পিকার।

প্রতিযোগিতায় অংশ নিতে আগ্রহীদের আগামী ১৩ জুলাই থেকে কম্পিউটার সোর্স বিডি ডটকম ওয়েব ঠিকানায় গিয়ে ‘বাংলাদেশের ঈদ’ থিমের ওপর সর্বোচ্চ ৩টি ছবি আপলোড করতে হবে।   ছবি জমা দেয়া যাবে ঈদের পঞ্চম দিন পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জুলাই ১১, ২০১৫
এসজেডএম   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।