ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ব্র্যানো’তে ঈদ শপিং কার্নিভ্যাল

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৫
ব্র্যানো’তে ঈদ শপিং কার্নিভ্যাল

ঈদের কেনাকাটা সত্যিকার অর্থে অনেক আনন্দের। সবাই নিজনিজ পছন্দের সেরা পোশাক, ড্রেস, শাড়ী, পারফিউম, কসমেটিকস, গহনা কিনে থাকে।

বিশেষকরে নারীদের কেনাকাটায় প্রতিটা অংশ যেন সবদিক থেকে মিল থাকে তা নিয়ে চিন্তার অন্ত থাকেনা।

নামীদামি সবমার্কেট গুলোতে তাই ঘুরে ঘুরে প্রচন্ড ভিড়ে পছন্দের জিনিস খুঁজে নিতে হয়। এতে হয়ত কারো কারো বেলায় দিনগড়িয়ে রাত নেমে যায় তবুও নিজের সাধ্যের মাঝে সেরা পোশাক বা সাজসামগ্রী কেনা দুরহ হয়ে যায়।

তবে কয়েক বছর ধরে ঈদ কেনাকাটার জগতে যোগ হয়েছে নতুন মাত্রা। আর তা হল অনলাইনে কেনাকাটা। এখন আর কষ্ট করে ভিড় ঠেলে মার্কেটে ঘুরে ঘুরে পছন্দের জিনিস খুঁজে নিতে হয়না।

ই-কমার্স সাইট ব্র্যানো পরিবার এবার ঈদ উপলক্ষে কালেকশনে রেখেছে বাহারি আকর্ষণীয় সব পণ্য। কেবল পণ্যই নয় সঙ্গে রয়েছে বিশেষ মূল্যহ্রাস এবং ক্যাশ ব্যাক অফার।

 এই ঈদ শপিং কার্নিভ্যালে থাকছে বিভিন্ন পণ্যের উপর ৫ থেকে ৩৫% পর্যন্ত ছাড়। এর সাথে যোগ হয়েছে বিকাশের ২০% ক্যাশ ব্যাক অফার। এছাড়া ২৫০০ টাকা বা তার বেশি পরিমাণ পণ্য কিনলে ব্র্যানোর পক্ষ থেকে ক্রয়ক্রিত সামগ্রী কোন প্রকার পরিবহন খরচ ছাড়াই  পৌঁছে দেয়া হচ্ছে ।

ব্র্যানোর এই অনলাইন শপে ক্রেতারা সব ধরনের পণ্যই পেয়ে যাবেন।

এখানে ৮টি ভিন্ন ভিন্ন ক্যাটেগরিতে সর্বমোট প্রায় দুই হাজারেরও বেশি পণ্য পাওয়া যাচ্ছে। যার মধ্যে রয়েছে পারফিউম, কসমেটিকস, শাড়ি, ডিজাইনার পোশাক, ঘড়ি, অলঙ্কার, ছোটদের সামগ্রী। সংগ্রহীত সকল পারফিউম এবং কসমেটিকস দুবাই থেকে আমদানিকৃত।

তাই ঘণ্টার পর ঘণ্টা তীব্র যানজটে বিপণিবিতানে যাওয়ার পরিবর্তে ঘরে বসেই কেনাকাটা সেরে নেয়া সম্ভব Branoo.com থেকে।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।