ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

হুয়াইয়ের ‘ফ্লাই থাই উইথ হুয়াই’ কনটেস্ট

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৫
হুয়াইয়ের ‘ফ্লাই থাই উইথ হুয়াই’ কনটেস্ট

বিশ্বের তৃতীয় বৃহত্তম স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াই ঈদ উপলক্ষে বাংলাদেশে ফেসবুকে “ফ্লাই থাই উইথ হুয়াই” নামে একটি প্রতিযোগিতার আয়োজন করেছে। যার মাধ্যমে ১০ জন সৌভাগ্যবান বিজয়ী পাবেন আগামী আগস্টের মাঝামাঝি সময়ে থাইল্যান্ডে ৩দিন ২রাত বেড়ানোর সুবর্ণ সুযোগ।



একটি হুয়াই সেট কিনে এই প্রতিযোগিতায় অংশগ্রহন করতে পারবেন গ্রাহকরা। হ্যান্ডসেটটি কেনার পর গ্রাহককে একটি “শপফি (শপিং এর সময় তোলা সেলফি)” তুলে তাদের টাইমলাইনে পোষ্ট করে হুয়াই ডিভাইস বাংলাদেশের ফেসবুক পেইজকে ট্যাগ এবং #HuaweiEid হ্যাশ ট্যাগিং করতে হবে।

এরপর আইএমইআই নাম্বার সহ ইনভয়েস এর ছবি, কন্টাক্ট নাম্বার, নাম এবং সেলফি লিংকটি হুয়াই পেইজের ইনবক্সে পাঠিয়ে দিতে হবে। ইনভয়েস নাম্বার নিশ্চিত হওয়ার পর শীর্ষ ১০০ জন লাইক এবং শেয়ারকারীর মধ্য থেকে লটারীর মাধ্যমে ১০জনকে বেছে নেওয়া হবে। প্রতিযোগিতাটি চলবে ঈদ পর্যন্ত।

এই ভ্রমন প্যাকেজটিতে আছে খাবার, বিমান ভাড়া, থাকা এবং বিমান বন্দরে আনা নেওয়ার মত সুবিধা।

এছাড়াও হুয়াই টেকনোলজিস লিমিটেড রমযান মাস উপলক্ষ্যে তাদের প্রত্যেকটি হ্যান্ডসেট ক্রয়ে দিচ্ছে নিশ্চিত উপহার। উপহার পণ্যের মধ্যে রয়েছে টি-শার্ট, ব্লু-টুথ স্পিকার, ডাটা এবং টকটাইম।

বিস্তারিত জানতে ভিজিট করুন : https://www.facebook.com/huaweibangla?fref=ts

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।