ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

সপ্তাহব্যাপী জিওমি’র বর্ষপূর্তি উদযাপন

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৫
সপ্তাহব্যাপী জিওমি’র বর্ষপূর্তি উদযাপন

চমকপ্রদ বিভিন্ন অফার, আয়োজনের মধ্য দিয়ে ভারতে উদযাপিত হচ্ছে চীনের স্মার্টফোন নির্মাতা জিওমি’র একবছর পূর্তী উদযাপন। ভারতীয় এক প্রতিবেদনের প্রকাশিত তথ্য মতে, ব্র্যান্ডটির মি ৪ এর ৬৪ জিবি সংস্করণে ব্যাপক মূল্য ছাড় দেয়া হয়।

ভারতীয় ই-কমার্স সাইট ফ্লিপকার্টে ছাড়কৃত ১৭ হাজার ৯৯৯ রুপি মূল্যে পণ্যটি লুফে নেয়ার সময় ছিল একদিন।

এছাড়া প্রতিষ্ঠানের এডিশনাল এক্সচেঞ্জ অফারে বৃহস্পতিবার একই ভার্সনটি ১২ হাজার ৯৯৯ রুপিতে পেয়েছে গ্রাহকরা।

বড় অঙ্কের এই মূল্য ছাড় সম্পর্কে বলা হয়, জিওমির এই স্মার্টফোনটির প্রকাশকালীন মূল্য ২৩ হাজার ৯৯৯ রুপি যা পরে কমিয়ে করা হয় ২১ হাজার ৯৯৯ রুপি। এরপরে আরো এক দফা কমিয়ে মূল্য নির্ধারিত হয় ১৯ হাজার ৯৯৯ রুপি।

শুধু ছাড় দিয়েই শেষ নয়। প্রথম বর্ষপূর্তি ঘটা করে পালন করতে জিওমি ইন্ডিয়া নতুন পণ্য প্রকাশ, নানা ধরনের অফারেও মাত করেছে ভক্তদের।

তথ্য মতে, জিওমি’র মি ৪’এ রয়েছে ফুল এইচডি ১০৮০ পিক্সেলের ডিসপ্লে, ২.৫ গিগাহার্জ  স্ন্যাপড্রাগন ৮০১ কোয়াড কোর প্রসেসর, ৩ জিবি র‌্যাম, লেড ফ্ল্যাশসহ ১৩ এমপি মূল ক্যামেরা, ৮ এমপি ফ্রন্ট ফেসিং ক্যামেরা এবং ৩০৮০ এমএএইচ ব্যাটারি। এতে ওএস হিসেবে জিওমি’র এমআইইউআই ৬.০ সাথে অ্যান্ড্রয়েড কিটক্যাটও আছে।

মি’র উদযাপন আরো স্পষ্ট করতে সম্প্রতি মি স্টোর অ্যাপ চালুর বিষয়টিও তুলে ধরা হয়।

এ মুহূর্তে আশা করা হচ্ছে, মি ইয়ার হেডফোনেও অফার থাকবে যেটি ২৬ জুলাই প্রকাশের কথা রয়েছে। আর ২৭ জুলাই বিপণন শুরু হতে পারে মি ব্যান্ড। সেইসাথে ২৮ জুলাই জিওমির সপ্তাহব্যাপী উদযাপন আনন্দ শেষ হচ্ছে মি ৪আই ৩২ জিবি বিপণন শেষ হওয়ার মধ্য দিয়ে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।