ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ব্র্যানো ডটকম এবং এরামেক্সের মধ্যে চুক্তি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৫
ব্র্যানো ডটকম এবং এরামেক্সের মধ্যে চুক্তি

দেশের অন্যতম শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান ব্র্যানো ডটকম এবং আন্তর্জাতিক কুরিয়ার/লজিস্টিক সার্ভিস প্রোভাইডার এরামেক্সের মধ্যে দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

চুক্তি অনুযায়ী ব্র্যানো তাদের লোকাল এবং ইন্টারন্যাশনাল ডেলিভারিগুলো এখন থেকে এরামেক্সের মাধ্যমে গ্রাহকদের কাছে পৌঁছে দেবে।



ব্র্যানো ডট কমের প্রধান নির্বাহী রাজীব রায় এবং এরামেক্সের বিজনেস ডেভেলপমেন্ট ও অপারেশন ম্যানেজার (ই-কমার্স) সাজ্জাদুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এসময় উপস্থিত ছিলেন ব্র্যানোর ব্যবস্থাপক পরিচলক স্বপন কুমার রায়, হেড অফ সেলস অ্যান্ড মার্কেটিং অলড্রিন চৌধুরী, অপারেশন হেড সাগর দে, এরামেক্সের এরিয়া সেলস এক্সিকিউটিভ মো সাইফুল আলম এবং সিনিয়ার এক্সিকিউটিভ একাউন্টস, মো সাইফুল ইসলাম।

প্রাতিষ্ঠানিক তথ্য মতে, এরামেক্স বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে (ইউএসএ, কানাডা, ইউকে, মধ্যপ্রাচ্য, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড প্রভৃতি) ৩ থেকে ৫ কার্যদিবসের মধ্যে ব্র্যানোর পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দেয়ার অঙ্গীকার করেছে।

অর্থাৎ এখন থেকে দেশের বাইরের গ্রাহকরাও বাংলাদেশের ক্রেতাদের মতই একই সময়ে পণ্য হাতে পেয়ে যাবেন।

পণ্য ও সেবার মানের দিকে খেয়াল রেখে আসছে ব্র্যানো। অন্যদিকে এরামেক্সের ডেলিভারি সার্ভিসও বিশ্বমানের। প্রতিষ্ঠানটির রয়েছে নিজস্ব ড্রেসকোড, ব্র্যান্ড ভ্যালু ও সর্বোপরি নিবেদিতপ্রাণ কর্মীদের নিয়ে অসাধারণ এক নেটওয়ার্ক।

ফলে ইউএসএ, কানাডা, ইউকে, মধ্যপ্রাচ্য, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড সহ বিভিন্ন দেশ থেকে ভোক্তারা দ্রুততম সময়ে ব্র্যানো থেকে বিভিন্ন পণ্যসামগ্রী কিনতে পারবেন। সেইসাথে ব্র্যানোর লোকাল এবং ইন্টারন্যাশনাল গ্রাহকরাও এখন থেকে তাদের শিপম্যান্টটি এরামেক্সের ট্র্যাকিং সুবিধার মাধ্যমে ট্র্যাক করতে পারবেন।

এ বিষয়ে মিঃ রাজীব বলেন, "ব্র্যানো শুধুমাত্র তাদের গ্রাহকদের কথা চিন্তা করে এবং সর্বোচ্চ সুবিধা দিতেই এরামেক্সের মত আন্তর্জাতিক মানের কুরিয়ার সার্ভিস কোম্পানির সাথে চুক্তিবদ্ধ হয়েছে।

এখন থেকে গ্রাহকদের পণ্য অনেক সুরক্ষিতভাবে তাদের কাছে পৌঁছে যাবে। সেইসাথে দেশের বাইরের গ্রাহকরাও এখন থেকে নিশ্চিন্তমনে ব্র্যানো থেকে পণ্য কিনতে পারবেন।

এরামেক্সের বিজনেস ডেভেলপমেন্ট ও অপারেশন ম্যানেজার (ই-কমার্স) সাজ্জাদুল ইসলাম বলেন, বর্তমানে ব্র্যানো বাংলাদেশের নামকরা একটি ই-কমার্স প্রতিষ্ঠান। তাদের সাথে চুক্তি করতে পেরে আমরা অনেক আনন্দিত। তাদের লোকাল এবং ইন্টারন্যাশলান ডেলিভারিগুলো অত্যন্ত সুরক্ষিতভাবে তাদের গ্রাহকদের কাছে পৌঁছে দেয়াই আমাদের লক্ষ্য। গ্রাহকরা এখন অনেকটা নির্ভর হয়ে কেনাকাটা করতে পারবেন। ”

প্রসঙ্গত, “ভেজাল থেকে মুক্ত হতে ব্র্যানো’র সাথেই থাকুন কারণ গ্রাহক সন্তুষ্টিই আমাদের মূল লক্ষ্য”এই স্লোগান নিয়ে ২০১৪ এর মাঝামাঝি সময়ে হোম ডেলিভারি ভিত্তিক সার্ভিসের কার্যক্রম শুরু করে ব্র্যানো। ব্র্যানোর মাধ্যেমে ভোক্তারা ঘরে বসে সহজেই অনলাইনে পছন্দের পণ্যটি কিনতে পারেন। এজন্য কোনো একাউন্ট রেজিস্ট্রেশন কিংবা লগইন এর প্রয়োজন হয়না। এছাড়া পেমেন্ট মেথডেও রয়েছে স্বাধীনতা ও স্বকীয়তা।

বাংলাদেশ সময়: ২৩৫৬ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।