ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

‘সেভ ওয়ান আওয়ার ক্যাম্পেইনে’ বিজয়ীদের পুরস্কার

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৫
‘সেভ ওয়ান আওয়ার ক্যাম্পেইনে’ বিজয়ীদের পুরস্কার ছবি : সংগৃহীত

অনলাইনে খাদ্য সরবরাহকারী ই-কমার্স প্রতিষ্ঠান ফুডপান্ডা ফেসবুকে গত ২৫ মে থেকে চার সপ্তাহব্যাপী ‍একটি অনলাইন ক্যাম্পেইন প্রতিযোগিতার আযোজন করে। বৃহস্পতিবার (৩০ জুলাই) বনানীর রাইস অ্যান্ড নুডলসে সেভ ওয়ান আওয়ার নামের এই অনলাইন ক্যাম্পেইনের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।



অনুষ্ঠানে ক্যাম্পেইনের গ্র্যান্ড প্রাইজ বিজয়ী সোমা আখতারের হাতে পুরস্কার তুলে দেন নায়লা নায়েম। ফুডপান্ডার ম্যানেজিং ডিরেক্টর জুবায়ের সিদ্দিকী এবং আম্বরীন রেজাসহ এতে উপস্থিত ছিলেন ফুডপান্ডার মার্কেটিং হেড সাকেরিনা খালেদ।

উল্লেখ্য, এই ক্যাম্পেইনটি সেই এক ঘণ্টার উপরে মনোনিবেশ করে, যে একটি ঘণ্টা মানুষ খাবার অর্ডার দিয়ে অপেক্ষা করেন এবং তার থেকেও বেশী এই যে তারা এই এক ঘণ্টা সময় কি করে আরো ভালোভাবে ব্যবহার করতে পারেন। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রতি সপ্তাহে অংশগ্রহণকারীরা জিতে নেন ভাউচার, পোর্টেবল হার্ডডিস্ক, ট্যাবলেট, স্মার্টফোনের মতো আকর্ষনীয় উপহার।

প্রসঙ্গত, ফুডপান্ডা একটি অনলাইন ফুড অর্ডারিং ওয়েবসাইট - রকেট ইন্টারনেটের ব্যবসায়িক উদ্যোগ। এর হেড কোয়ার্টার বার্লিনে। ফুডপান্ডার মাধ্যমে এলাকার বিভিন্ন খাবার রেস্টুরেন্ট থেকে ঘরে বসেই খাবার অর্ডার করা যায়। বর্তমানে ফুডপান্ডা বিশ্বের ৫টি  মহাদেশের ৩৬টি দেশে কাজ করছে।   আর বাংলাদেশের ৩টি শহর ঢাকা, চট্রগ্রাম এবং  সিলেটে ২০১৩ সালের ডিসেম্বরে এর কার্যক্রম শুরু হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।