ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশব্যাপী গোল্ডবার্গের ১৪টি ‘ইয়োরকেয়ার সেন্টার’ চালু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৫
দেশব্যাপী গোল্ডবার্গের ১৪টি ‘ইয়োরকেয়ার সেন্টার’ চালু

ঢাকা: দেশের ৬৪ জেলায় বিস্তৃত স্থানীয় মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড গোল্ডবার্গ মোবাইল সারা দেশে ১৪টি ‘ইয়োরকেয়ার সেন্টার’ নামে সার্ভিস সেন্টার চালু করেছে। এসব সার্ভিস সেন্টারের মাধ্যমে গ্রাহকরা তাৎক্ষণিক প্রয়োজনীয় সেবা গ্রহণ করতে পারবেন।



এ বিষয়ে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা আবরার রহমান খান বলেন, গ্রাহক সেবাকেন্দ্রে ভোগান্তি কমাতে আমরা বেশ কিছু তাৎক্ষণিক সেবা চালু করেছি। হ্যান্ডসেটের চার্জার ও ব্যাটারি সংক্রান্ত সমস্যা হলে সঙ্গে সঙ্গে রিপ্লেসমেন্ট। সফটওয়ার, স্পিকার, মাইক, এলসিডি টাচ সমস্যা হলে তাৎক্ষণিক সেবা দেওয়া হবে।

ঢাকার ভেতরে মাদারবোর্ড সমস্যা হলে তিন দিন এবং ঢাকার বাইরে হলে পাঁচ দিনের মধ্যে সমাধান পাওয়া যাবে। হ্যান্ডসেট ক্রয়ের ১৪ দিনের মধ্যে কোনো সমস্যা দেখা দিলে হ্যান্ডসেট রিপ্লেসমেন্ট সুবিধা পাওয়া যাবে। ওয়ারেন্টি শেষ হওয়ার পরেও বিনামূল্যে সার্ভিস এবং শুধুমাত্র পার্স ক্রয়ের মূল্য রাখবে প্রতিষ্ঠানটি।

এছাড়া দেশের ৪৫টি কালেকশন পয়েন্ট থেকেও একই ধরনের সেবা পাওয়া যাবে। প্রতিষ্ঠানটির কল সেন্টার থেকেও ছুটির দিন ছাড়া সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সেবা পাওয়া যাবে।

বর্তমানে কারওয়ান বাজার, মিরপুর-১০, শান্তিনগর, সাভার, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, খুলনা, যশোর, বগুড়া, রংপুর, ফেনী, রাজশাহী, কুমিল্লা এবং বরিশালে  ‘ইয়োরকেয়ার সেন্টার’ চালু করা হয়েছে। চলতি বছরের মধ্যেই আরও ২৬টিসহ মোট ৪০টি ‘ইয়োরকেয়ার সেন্টার’ চালু হবে।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৫
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।