ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

প্রোমোশনাল মূল্যে দেশে গ্যালাক্সি এস৬, গ্যালাক্সি নোট৪

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৫
প্রোমোশনাল মূল্যে দেশে গ্যালাক্সি এস৬, গ্যালাক্সি নোট৪

সীমিত সময়ের জন্য বাংলাদেশে গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি নোট৪’এ প্রোমোশনাল মূল্য ঘোষণা করেছে স্যামসাং। দেশের স্যামসাং পণ্য ভক্তদের জন্য মিড-রেঞ্জের ডিভাইসগুলোতেও প্রোমোশনাল মুল্য অফার করা হয়েছে।



সর্বাধুনিক স্যামসাং গ্যালাক্সি এস৬ এর এখন প্রোমোশনাল মূল্য ৪৪,৯০০ টাকা এবং গ্যালাক্সি নোট ৪ এর মূল্য ৫০ হাজার টাকা। যার (পূর্ববর্তী মূল্য যথাক্রমে ৬৯,৯০০ এবং ৮০,০০০ টাকা)।

এছাড়া অফারটির আওতায় এখন গ্যালাক্সি গ্র্যান্ড প্রাইম ১৪,৯০০ টাকায় (পূর্ববর্তী মূল্য ১৯,৯০০ টাকা), গ্যালাক্সি এস নেক্সট ৬,৯৯০ টাকায় (পূর্ববর্তী মূল্য ৭,৯৯০ টাকা) এবং স্যামসাং জেড ১ পাওয়া যাচ্ছে ৫৯৯০ টাকা (পূর্ববর্তী মূল্য ৬,৯০০ টাকা)। আর গালাক্সি কোর ২ কেনা যাবে মাত্র ৯,৯৯০ টাকায়।

স্যামসাং বাংলাদেশের হেড অফ মোবাইল, হাসান মেহেদী অফারটি সম্পর্কে বলেন, “স্যামসাং গ্রাহকদের হাতে সর্বাধুনিক প্রযুক্তি পৌঁছে দিয়ে মোবাইল ইন্টারনেট বিপ্লবে নেতৃত্ব দিতে প্রতিজ্ঞাবদ্ধ। আমরা সকল গ্রাহককে স্মার্টফোন ব্যাবহারের অতুলনীয় অভিজ্ঞতা দিতে চাই। আমরা সবসময় আমাদের অফারগুলো প্রসারে সচেষ্ট এবং আমাদের পণ্যগুলোকে সহজলভ্য করতে বদ্ধপরিকর। এই রকম প্রোমোশনাল অফারের মাধ্যমে আমাদের গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে সেরা প্রযুক্তি ব্যবহারের সুযোগ পাবে। ”

আগ্রহীরা অফারগুলো সম্পর্কে সরাসরি জানতে এই ‘০৯৬১২-৩০০-৩০০’ নাম্বারে অথবা ভিজিট করতে পারেন যেকোনো স্যামসাং ষ্টোরে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।