ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

হ্যান্ডসেট ব্র্যান্ড 'স্টাইলাস’ নিয়ে এসেছে এসিআই

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৩ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৫
হ্যান্ডসেট ব্র্যান্ড 'স্টাইলাস’ নিয়ে এসেছে এসিআই

হ্যান্ডসেট ব্র্যান্ড ‘স্টাইলাস’ নিয়ে যাত্রা শুরু করেছে দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান এসিআই গ্রুপ। সম্প্রতি দুটি স্মাটফোন সঙ্গে একটি ফিচার ফোনের মোড়ক উন্মোচনের মাধ্যমে হ্যান্ডসেটের বাজারে প্রবেশ করে প্রতিষ্ঠানটি ।



তথ্য মতে,  দুটি স্মার্টফোনের মধ্যে স্টাইলাস ০৬৫ মডেলে রয়েছে অক্টাকোর প্রসেসর, ব্যাটারি ৪০০০ এমএএইচ। ব্যবহারকারীরা এর মাধ্যমে দ্রুতগতির ইন্টারনেট ব্যবহার করতে পারবে। ফোনটির সাথে রয়েছে একটি আকর্ষণীয় ফ্রি স্মার্ট ফ্লিপ-কাভার।

৫ ইঞ্চির এইচডি ডিসপ্লের স্টাইলাস কিউ৭৫ মডেলটিতে রয়েছে কোয়াড কোর প্রসেসর । স্মার্টফোন দুটি অ্যান্ড্রয়েডের (ললিপপ) ভার্সনে চলবে। আর ফিচার ফোন পি৭৬ মডেলের পর্দার আকার ২.৮ ইঞ্চি। ব্যবহারকারীরা এর মাধ্যমে স্মার্টফোনের মত ফেসবুক, হোয়াটসঅ্যাপে সংযুক্ত থাকতে পারবেন।

এসিআই কনজ্যুমার ব্র্যান্ডসের নির্বাহী পরিচালক সৈয়দ আলমগীর বলেন, ‍“ফার্মাসিউটিক্যালস, এগ্রোবিজনেস, কনজ্যুমার ব্র্যান্ডস এবং চেইনশপ স্বপ্ন” প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জিত হয়েছে।
স্টাইলাসের মাধ্যমে টেকনোলজি ইন্ডাস্ট্রিতেও এসিআই নিজেদের অবস্থান সম্প্রসারণের পাশাপাশি দেশের মানুষের জীবনমান উন্নয়নে  ভূমিকা রাখতে পারবে।

প্রতিনিয়ত পরিবর্তনশীল প্রযুক্তিপণ্য, উন্নতমান এবং সর্বোচ্চ বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করার পাশাপাশি বাংলাদেশের সব ধরনের গ্রাহকদের প্রয়োজন বিবেচনায় রেখে স্টাইলাসের প্রতিটি ডেল ডিজাইন করা হয়েছে জানান বিজনেস ম্যানেজার রফিক উদ্দিন।

আপাতত ঢাকা এবং চট্টগ্রামের মোবাইল শপগুলোতে ব্র্যান্ডটির নতুন এই হ্যান্ডসেটগুলো পাওয়া  যাচ্ছে। শিগগিরই সারাদেশের সকল মোবাইলফোন আউটলেটেও পাওয়া যাবে হ্যান্ডসেটগুলো।
এরপর আরো কিছু আকর্ষনীয় ফিচারের  স্মার্টফোন ও ফিচারফোন বাজারে আসবে এবং সেগুলোতেও গ্রাহকদের প্রত্যাশার প্রতিফলন ঘটবে বলে জানানো হয়।

বাংলাদেশ সময়: ০৩৩৪ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।