ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ই-ক্যাব’র কার্যনির্বাহী কমিটিকে বিসিএস’র সংবর্ধনা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৫
ই-ক্যাব’র কার্যনির্বাহী কমিটিকে বিসিএস’র সংবর্ধনা

বাণিজ্য মন্ত্রণালয় থেকে সম্প্রতি ই-কমার্স বাণিজ্য সংগঠন হিসেবে স্বীকৃতি পাওয়ায় ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) কার্যনির্বাহী কমিটিকে অভিনন্দন জানিয়েছে দেশের তথ্যপ্রযুক্তি খাতের জাতীয় সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতি।

সোমবার বিসিএস কার্যালয়ে নবগঠিত ই-ক্যাব এর কার্যনির্বাহী কমিটিকে সংবর্ধনা প্রদান করে বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) প্রতিনিধিরা।



সংবর্ধনা অনুষ্ঠানে বিসিএস সভাপতি এ. এইচ. এম মাহ্ফুজুল আরিফ তথ্যপ্রযুক্তির সামগ্রিক উন্নয়ন, শিল্পের প্রসার এবং তথ্যপ্রযুক্তি খাতকে শক্তিশালীকরণের নিমিত্তে দক্ষ মানবসম্পদ গড়ে তোলার ক্ষেত্রে করণীয় নিয়ে মতামত উপস্থাপন করেন। পাশপাশি এ খাতের কার্যকর উন্নয়নে বিসিএস এবং ই-ক্যারে একত্রে কাজ করার প্রতি গুরুত্ব আরোপ করেন।

ই-ক্যাব সভাপতি রাজিব আহমেদ দেশের তথ্যপ্রযুক্তি শিল্পের স্বার্থে দুই সংগঠনকে একযোগে কাজ করার আহ্বান জানান।

সভায় আরও উপস্থিত ছিলেন বিসিএস সহ-সভাপতি মজিবুর রহমান স্বপন, যুগ্ম-মহাসচিব এস.এম. ওয়াহিদুজ্জামান, পরিচালক এ.টি. শফিক উদ্দিন আহমেদ, ই-ক্যাব  এর সাধারণ সম্পাদক মো: আব্দুল ওয়াহিদ তমাল, পরিচালক (গভর্ণমেন্ট এফেয়ার্স) আরিফুল হাই রাজিব এবং ই-ক্যাব এর অন্যান্য কর্মকর্তারা।

ফুলেল শুভেচ্ছা জানিয়ে তথ্যপ্রযুক্তি শিল্পের অগ্রযাত্রায় একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন সংগঠন দুটির সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৫
এসজেডএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।