ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

গোল্ডবার্গের স্মার্টফোন কিনলে সিঙ্গাপুর ভ্রমণ!

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৫
গোল্ডবার্গের স্মার্টফোন কিনলে সিঙ্গাপুর ভ্রমণ!

বৃহস্পতিবার (১৩ আগস্ট) থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হতে যাচ্ছে তিন দিনের ‘স্মার্টফোন ও ট্যাব’ মেলা। দেশের স্থানীয় মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড গোল্ডবার্গ মেলা উপলক্ষ্যে ঘোষণা করেছে বিশেষ অফার।



প্রাতিষ্ঠানিক সুত্র মতে, মেলা চলাকালীন সময়ে গোল্ডবার্গের হ্যান্ডসেট কিনে স্ক্র্যাচকার্ড ঘষে ৩ জন ভাগ্যবান ক্রেতা প্রিয়জনসহ মোট ৬ জন সিঙ্গাপুরে অবকাশ যাপনের সুযোগ পাবেন।

মেলায় আগত দর্শনার্থীদের জন্য গোল্ডবার্গের পক্ষ থেকে থাকছে গেমিং জোন। এখানে গেমস খেলে প্রতি ঘন্টায় সর্বোচ্চ স্কোর করে জিতে নেয়া যাবে একটি গোল্ডবার্গ স্মার্টফোন।

এছাড়া স্ক্র্যাচকার্ডের মাধ্যমে ৫০০ থেকে ১ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ থাকছে ক্রেতাদের।

একইসাথে টি-শার্ট, চাবির রিংসহ থাকছে উপহার।

এদিকে সোমবার সোনারগাঁও হোটেলে আয়োজিত ‘স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো’ নিয়ে সংবাদ সম্মেলনে গোল্ডবার্গের প্রধান নির্বাহী কর্মকর্তা আবরার রহমান খান বলেন, গত জানুয়ারিতে আমরা লোগো উন্মোচনের মধ্যে দিয়ে যাত্রা শুরু করি। ইতোমধ্যে দেশের ৬৪ জেলাতে আমাদের হ্যান্ডসেট পাওয়া যাচ্ছে।

আবরার রহমান বলেন, মেলায় প্রথম অংশগ্রহণ হলেও বিদেশ ভ্রমণসহ আকর্ষণীয় উপহার সামগ্রী, ডিসকাউন্ট এবং নানান প্রতিযোগিতার মাধ্যমে ক্রেতাদের মেলামুখি রাখতে সহযোগিতা করবে গোল্ডবার্গ।

এছাড়া গোল্ডবার্গের প্যাভিলিয়নে আকর্ষণীয় মূল্যে আক্টাকোর প্রসেসর সমৃদ্ধ স্মার্টফোন পাওয়া যাবে।

উল্লেখ্য, গোল্ডবার্গ ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৫’ এর সহ-পৃষ্ঠপোষক।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।