ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রবি স্মার্টফোন-ট্যাব মেলায় বঙ্গবন্ধু প্যাভিলিয়ন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৫
রবি স্মার্টফোন-ট্যাব মেলায় বঙ্গবন্ধু প্যাভিলিয়ন

ঢাকা: বৃহস্পতিবার (১৩ আগস্ট) থেকে রাজধানীতে শুরু হচ্ছে ‘রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০১৫’। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী এ মেলা অনুষ্ঠিত হবে।

মেলায় থাকছে বঙ্গবন্ধু প্যাভিলিয়ন।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে মেলা দর্শনার্থীদের জন্য উম্মুক্ত থাকবে। তবে বিকেল ৩টায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করবেন।

মেলায় জাতীয় শোক দিবস উপলক্ষে থাকছে বিশেষ প্যাভিলিয়ন। এ প্যাভিলিয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুর্লভ ছবি ও ভিডিও চিত্র প্রদর্শন করা হবে। মুক্তিযুদ্ধ বিষয়ক ওয়েবসাইট ‘জন্মযুদ্ধ-৭১’ ও আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকার যৌথভাবে মেলা আয়োজন করছে।

এবারের মেলার প্রধান পৃষ্ঠপোষক টেলিকম অপারেটর ‘রবি’। সহ-পৃষ্ঠপোষকতায় রয়েছে এলিট মোবাইল, গোল্ডবার্গ, হুয়াওয়ে, স্যামসাং, স্টাইলাস, সিম্ফনি ও জেডটিই। সহযোগী হিসেবে রয়েছে এডুমেকার, এলিট ফোর্স, পিপলস রেডিও ৯১.৬ এফএম ও টেকশহর ডটকম।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে মেলা। প্রবেশ মূল্য ২০ টাকা। স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় অথবা পরিচয়পত্র দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের সুযোগ পাবেন।
 
প্রদর্শনীতে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকরা আধুনিক প্রযুক্তির সব স্মার্ট ডিভাইস যাচাই-বাছাই করে দেখতে ও কিনতে পারবেন মেলায়। পাশাপাশি উন্মুক্ত হবে একাধিক ব্র্যান্ডের বেশ কয়েকটি নতুন মডেলের স্মার্টফোন।

মেলা উপলক্ষে রবি স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে https://www.facebook.com/STExpo বিশেষ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এতে বিজয়ীদের ট্যাব, স্মার্টফোনসহ আকর্ষণীয় পুরস্কার দেওয়া হবে।

প্রদর্শনীর সব আপডেট ফেইসবুক পেইজ https://www.facebook.com/STExpo পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।