ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বাজারে স্যামসাং’র নতুন ছয় টিভি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৫
বাজারে স্যামসাং’র নতুন ছয় টিভি

বিশ্বের নেতৃস্থানীয় কনজ্যুমার ইলেক্ট্রনিকস কোম্পানি স্যামসাং চারটি সিরিজে মোট ছয়টি নতুন টিভি উন্মোচন করেছে বাংলাদেশে। সিরিজগুলো হচ্ছে ‘স্যামসাং কার্ভড, স্যামসাং জয় প্লাস, স্যামসাং জয় স্মার্ট এবং স্যামসাং এলইডি’।



সংশ্লিষ্ট সুত্র মতে, কার্ভড সিরিজের জে৬৩০০ মডেলের রয়েছে ৩২ ইঞ্চি থেকে ৫৫ ইঞ্চি পর্যন্ত পাঁচটি সাইজ। মূল্য ৭৯৬০০ টাকা থেকে ২২৪০৫০ টাকার মধ্যে।

স্যামসাং এর পোর্টফোলিও’র অন্যান্য মডেলগুলো হচ্ছে জয় স্মার্ট জে৫৩০০, জয় প্লাস ৫১০০ ও ৪১০০ এবং এলইডি এফএইচ৪০০৩ ও এইচ৪০০৩।

মডেলভেদে ও ভিন্নতা বাদে জয় স্মার্ট জে৫৩০০ এর বিশেষ বৈশিষ্ট্যগুলো হলোঃ স্ক্রীন ক্যাপচার, সাউন্ড ক্যাপচার, ক্রিকেট মোড, স্মার্ট ব্রাউজার, ওয়াইফাই/ ইন্টারনেট, স্টোরি রিপ্লে। ৪০ ইঞ্চি, ৪৮ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি সাইজে পাওয়া যাচ্ছে মডেলটি। মূল্য যথাক্রমে ৭৮৫০০ টাকা, ১১১৪০০ টাকা এবং ১৭৯০০০ টাকা।

জয় প্লাস সিরিজের ৫১০০ মডেলের রয়েছে ২৮ ইঞ্চি, ৩২ ইঞ্চি এবং ৪০ ইঞ্চি সাইজ। যার মধ্যে ২৮ ইঞ্চি মডেলের মূল্য ৩৮০০০ টাকা, ৩২ ইঞ্চি মডেলের ৫৭১০০ টাকা এবং ৪০ ইঞ্চি মডেলের মূল্য ৭১৭৫০ টাকা।

আর এলইডি সিরিজে এসেছে এফএইচ৪০০৩ এবং এইচ৪০০৩ মডেল যা ৩২ ইঞ্চি এবং ২৩ ইঞ্চি সাইজে পাওয়া যাবে। মূল্য যথাক্রমে ৩৯২৫৭ টাকা এবং ২৫৭৫০ টাকা।

স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের হেড অব কনজুমার ইলেকট্রনিকস ফিরোজ মোহাম্মদ বলেন, “২০১৫ সালের জন্য আমাদের নতুন টিভি লাইন-আপ ঘোষণা করতে পেরে আনন্দিত। গ্রাহকদের আগ্রহ এবং ক্রয়ক্ষমতার কথা বিবেচনায় রেখে নতুন টিভিগুলো নিয়ে এসেছি। এর মাধ্যমে আরো বৃহত্তর গ্রাহকগোষ্ঠীকে একটি অনন্য এবং দারুণ অভিজ্ঞতা উপহার দিতে সক্ষম হব”।

নজরকাড়া ডিজাইন এবং সেরা বিনোদনের অভিজ্ঞতার প্রতিশ্রুতি নিয়ে স্যামসাং এর নতুন টিভিগুলো ডিজাইন এবং পিকচার কোয়ালিটির দিক দিয়ে নতুন মাত্রার সৃষ্টি করবে।

স্যামসাং টিভির অনুমোদিত ডিস্ট্রিবিউটর হলো ট্রান্সকম ডিজিটাল, ইলেকট্রা ইন্টারন্যাশনাল, ৠা্ংগস এবং সিঙ্গার।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।