ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এবিসি’কে ফুডপান্ডার অনুদান হস্তান্তর

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৫
এবিসি’কে ফুডপান্ডার অনুদান হস্তান্তর

অনলাইন খাদ্য সরবরহকারী সংস্থা ফুডপান্ডা রমজান মাসজুড়ে ‘শেয়ার হোপ’ নামে একটি ক্যাম্পেইনের আয়োজন করে অ্যাসিস্ট্যান্স ফর ব্লাইন্ড চিল্ড্রেনকে (এবিসি) সঙ্গে নিয়ে। এবিসি একটি অলাভজনক প্রতিষ্ঠান যারা পঙ্গু শিশু বিশেষকরে দৃষ্টি প্রতিবন্ধী ও স্বল্পদৃষ্টি সম্পন্ন শিশুদের নিয়ে কাজ করে।



শেয়ার হোপ ক্যাম্পেইনটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ৪ জুলাই থেকে শুরু হয়ে ১৫ দিন পরিচালিত হয়। ক্যাম্পেইনের আইডিয়া ছিলো খুবই সহজ। ফুডপান্ডার নতুন এবং পুরাতন গ্রাহকদের ফুডপান্ডা অ্যাপ অথবা ওয়েবসাইটের মাধ্যমে খাবার অর্ডার দেবার জন্য অনুরোধ জানানো হয়। আর ৪ থেকে ১৮ জুলাই এর মধ্যবর্তী সময়ে প্রাপ্ত প্রত্যেকটি অর্ডারের একটি নির্দিষ্ট অংশ এবিসি-কে দান করা হয়।

ফুডপান্ডার এই উদ্যোগ নেয়ার উদ্দেশ্য হাজারো শিশু, যারা এই পৃথিবীর সৌন্দর্য উপভোগ করা থেকে বঞ্চিত, তাদের সাথে কিছুটা আনন্দ ভাগাভাগি করে নেওয়া।

অনুদান হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুডপান্ডা মার্কেটিং হেড সাকেরিনা খালেদ, এবিসি এর ভাইস প্রেসিডেন্ট হাবিবুল্লাহ খান এবং কমিটি মেম্বার জয়নুল আবেদিন, কাজী হুমায়ূন কবীর এবং সানজানা ফরিদ।

অনুষ্ঠানে ফুডপান্ডা এবং এবিসি ভবিষ্যতে তাদের সম্পর্ক জোরদার করতে এ ধরনের আরো উদ্যোগ গ্রহনের ব্যাপারে আলোচনা করবেন বলে জানানো হয়।

প্রসঙ্গত, ফুডপান্ডা একটি আন্তর্জাতিক অনলাইন ফুড অর্ডারিং মার্কেটপ্লেস যেখানে ক্রেতারা তাদের আশেপাশের এলাকায় অবস্থিত ফাস্টফুড অথবা রেস্টুরেন্টের বিশাল তালিকা থেকে তাদের পছন্দসই খাবার খোঁজা, পছন্দ করা এবং অর্ডার করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।